শিরোনাম
ওয়েব সিরিজ ‘বেসিক আলী’তে অন্তরা আজিম
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৭, ২৩:২৬
ওয়েব সিরিজ ‘বেসিক আলী’তে অন্তরা আজিম
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

বেশ কয়েক বছর আগে আদনান আল রাজীবের নির্দেশনায় ‘মিডল ক্লাস সেন্টিম্যান্ট’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে মিডিয়ার সাথে অন্তরা আজিমের সম্পৃক্ততা ঘটে। একই পরিচালকের নির্দেশনায় তিনি বাংলালিংকের একটি বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেন।


তবে এরপর বেশ কয়েকবছর বিরতি নিতে হয় তাকে পড়াশুনার জন্য। আবার গেলো বছরের কোরবানির ঈদ থেকে অভিনয়কে পেশা হিসেবে নেয়ার লক্ষ্যে অন্তরা আজিম কাজ শুরু করেছেন। গেলো বছর কোরবানির ঈদে কাজল আরেফিন অমির নির্দেশনায় ‘টেটো’ নাটকে আফরান নিশোর বিপরীতে অনবদ্য অভিনয় করে আলোচনায় আসেন অন্তরা আজিম। আর তখন থেকেই যেন তার এগিয়ে চলার পথটা ধীরে ধীরে সহজ হতে থাকে। গেলো ঈদেও বেশ কয়েকটি নাটকে অভিনয় করে নতুনদের মধ্যে বেশ আলোচনায় ছিলেন।


অন্তরা আজিম অভিনীত যে নাটকগুলো গেলো ঈদে প্রশংসিত হয়েছিলো সেগুলো হচ্ছে মাবরুর রশীদ বান্নাহ ও ইফতেখার আহমেদ ওশিনের ‘আয় হায়’, কাজল আরেফিন অমি’র ‘বোকা ভালোবাসা’, ‘দেখাদেখি’ ইমরাউল রাফাতের ‘গোলমাল’এবং মিজানুর রহমান আরিয়ানের ‘ইচ্ছে তাই’।


এরইমধ্যে অন্তরা প্রথমবারের মতো একটি মিউজিক ভিডিওর মডেল হিসেবে কাজ করেছেন। সজীবের গাওয়া ‘প্রিয়ারে’ গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এটি নির্মাণ করেছেন ইফতেখার আহমেদ ওশিন। এছাড়া ঈদের পর অন্তরা আজিম এবারই প্রথম কোন ওয়েব সিরিজের কাজ করছেন। কাজল আরেফিন অমি নির্দেশিত ‘বেসিক আলী’ ওয়েব সিরিজে কাজ করছেন তিনি।


এরইমধ্যে রাজধানীর উত্তরায় তিনি এই ওয়েব সিরিজের শুটিংয়ে অংশ নিয়েছেন। নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করা অন্তরা আজিমের জন্মদিন বুধবার।


নিজের কাজ ও জন্মদিন প্রসঙ্গে অন্তরা আজিম বলেন, অভিনয়কে পেশা হিসেবে নেয়ার লক্ষ্যে অভিনয়টা বেশ ভালোভাবে শিখতে চাচ্ছি। অভিনয় আমার কাছে সবসময়ই বেশ উপভোগ্য এবং ভালোলাগার বিষয়। আমি একজন ভালো অভিনেত্রী হতে চাই। চলচ্চিত্রে কাজ করারও ইচ্ছে আছে। তবে সেটা এখনই নয়। নিজেকে অনেক প্রস্তুত করতে হবে চলচ্চিত্রের জন্য। জন্মদিনে সবার দোয়া চাই যেন আমার আগামীর চলার পথের চ্যালেঞ্জটা সাথে নিয়ে এগিয়ে যেতে পারি।


বরিশালের মেয়ে অন্তরা আজিমের বাবা আহমেদ আজিম ও মা শামীমা আজিম। ছোট ভাই আনন্দ আজিম। নাম তার অন্তরা হলেও পরিবারের সবাই তাকে ভালোবেসে ‌যন্ত্রণা বলেই ডাকে।


বিবার্তা/অভি/কাফী


ছবি : মোহসীন আহমেদ কাওছার

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com