শিরোনাম
দূর্গা পূজার নাটকে তিতান চৌধুরী
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৭, ২২:৪০
দূর্গা পূজার নাটকে তিতান চৌধুরী
ছবি : আলিফ হোসেন রিফাত
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আসছে দূর্গাপূজা উপলক্ষে একটি বিশেষ নাটকে অভিনয় করেছেন নাট্যাভিত্রী তিতান চৌধুরী। অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় ‘একটি প্রত্যাবর্তণের গল্প’ নাটকে তিতান একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এরইমধ্যে নাটকের শুটিং শেষ হয়েছে। আসছে দুর্গাপূজায় একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন তিতান।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তিতান বলেন, ‘অঞ্জন দাদা’র নির্দেশনায় এর আগেও আমি নাটকে অভিনয় করেছি। কিন্তু এই নাটকে তিনি খুব চমৎকার একটি চরিত্রে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমি চেষ্টা করেছি আমার চরিত্রটি সুন্দরভাবে ফুটিয়ে তুলতে। আমি খুব আশাবাদী নাটকটি নিয়ে।’


এদিকে ঈদের পর তিতান আরটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘ঝামেলা আনলিমিটেড’র কাজ শুরু করেছেন। এতে তিনি মোশাররফ করিমের সঙ্গে অভিনয় করার সুযোগ পাচ্ছেন।


তিতান বলেন, ‘মোশাররফ ভাই একজন গুণী অভিনেতা। তারসঙ্গে একই ধারাবাহিকে ফ্রেমে ফ্রেমে অভিনয় করার সুযোগ পাওয়ায় সৌভাগ্যের। তার কাছ থেকে অভিনয়ের অনেক কিছুই আমি শিখি। নাটকের পরিচালক শামীম জামান ভাইয়ার প্রতি কৃতজ্ঞ আমি।’
আগামী ২২ সেপ্টেম্বর থেকে তিতান শামীম জামানেরই আরেকটি ধারাবাহিকের কাজ শুরু করতে যাচ্ছেন। এদিকে এশিয়ান টিভিতে ফরিদুল হাসানের নির্দেশনায় প্রচার চলতি ধারাবাহিক ‘কমেডি ৪২০’ নাটকেও নিয়মিত অভিনয় করছেন তিতান চৌধুরী। গেলো ১৮ আগস্ট তিতান চৌধুরী তার নিজ শহর চট্টগ্রামে ‘মিস চিটাগাং’ অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন। ঈদে সালাহ উদ্দিন লাভলুর দশ পর্বের ধারাবাহিক ‘মাই নেম ইজ বেড’, অঞ্জন আইচের ‘অন্ধ দেবদূত’ এবং শামীম জামানের ধারাবাহিক ‘চকচক করলেই সোনা হয়না’তে অভিনয়ে দেখা গেছে।


বিবার্তা/অভি/আমিরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com