আবারো এক হচ্ছেন সালমান কাটরিনা
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৭, ২৩:১২
আবারো এক হচ্ছেন সালমান কাটরিনা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সালমান ক্যাটরিনা ভক্তদের জন্য নতুন সুখবর আসছে। সালমান খানের সাথে ক্যাটরিনা কাইফের সম্পর্ক ভেঙ্গেছে কয়েক বছর আগেই। মধ্যে তারা দুজনই ব্যস্ত থেকেছেন কাজ নিয়ে। সিদ্ধান্ত নিয়েছিলেন একে অপরের সঙ্গে কাজ করবেন না।


কিন্তু চলতি বছর এসে সেই সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ান দুজনই। আর তারই ধারাবাহিকতায় বর্তমানে জুটিবদ্ধ হয়ে ‘জিন্দা হ্যায় টাইগার’ ছবির কাজ করছেন সালমান ও ক্যাটরিনা। তবে শুটিংয়ের বাইরেও বেশ ঘনিষ্ঠভাবে ক্যামেরায় ধরা দিয়েছেন এ জুটি।


সারাক্ষণই সেটে খুনসুটিতে মেতে থাকেন তারা। এমনও হয়েছে রোমান্টিক দৃশ্যের শুটিং করতে গিয়ে শট ওকে হলেও ঘোর কাটেনি সালমান ও ক্যাটরিনার। তার রোমান্স করেই গেছেন। সালমান যেমন পুরোপুরি সহযোগিতা করছেন ক্যাটরিনাকে। ঠিক তেমনি কাটরিনাও সালমান নির্ভর হয়ে গেছেন। শুটিংয়ের বাইরে মাঝে মধ্যেই তারা গাড়ি নিয়ে বেরিয়ে পড়ছেন লং ড্রাইভে। সালমানের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, কাটরিনার সঙ্গে সম্পর্ক আবার জোড়া লাগছে সাল্লুর। অন্তত তাদের এ ছবির সেটে দেখলে তেমনটাই মনে হবে। মূলত এ ছবিটি করতে গিয়ে তারা আবার কাছাকাছি এসেছেন। এখন দেখার বিষয় এই সম্পর্ক শেষ পর্যন্ত পরিণতি অর্থা বিয়ে পর্যন্ত গড়ায় কিনা! নাকি কেবল এই শুটিং সেট পর্যন্তই সীমাবদ্ধ থাকে।



বিবার্তা/অভি/আমিরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (২য় তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com