শিরোনাম
চলচ্চিত্রে তানজিন তিশা
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৪১
চলচ্চিত্রে তানজিন তিশা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। গানের ভিডিওর মডেল হিসেবেই পরিচিতি পেয়েছেন তিনি। বিজ্ঞাপনচিত্র আর নাটকেও নিয়মিত অভিনয় করছেন এই তারকা। এবার তাকে বড় পর্দায়ও দেখা যাবে। ছবির নাম ‘ভবঘুরে’।


এটাই তানজিন তিশার প্রথম সিনেমা। গত মে মাসে মুক্তি পাওয়া ‘তুমি রবে নীরবে’ সিনেমাটির শুটিংয়ের সময় তিশাকে বলা হয়েছিল, এটি টেলিছবি। পরে সেটিকে সিনেমা হিসেবে মুক্তি দেয়া হয়। তাই ‘ভবঘুরে’কেই নিজের প্রথম ছবি মানতে চান তিশা।


‘ভবঘুরে’ সিনেমাটি পরিচালনা করবেন স্বপন আহমেদ। এতে তানজিন তিশার সাথে জুটি হচ্ছেন চিত্রনায়ক শিপন। এরই মধ্যে দুজনের সাথে চূড়ান্ত আলোচনা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন পরিচালক। আগামী ২০ অক্টোবর থেকে ফ্রান্সে ছবিটির শুটিং শুরু হবে। সুইজারল্যান্ডেও ছবির কিছু অংশের শুটিং হওয়ার কথা রয়েছে বলে জানান স্বপন আহমেদ।


বর্তমানে ইন্দোনেশিয়ার জাকার্তায় রয়েছেন তিশা। সেখান থেকে এই অভিনেত্রী জানান, ‘গত শনিবার রাতে ছবিটিতে অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হয়েছে। ছবির গল্প, গল্পে তার চরিত্র, শুটিং লোকেশন—সবকিছু মিলিয়ে তিনি খুশি।’


জানা গেছে, প্যারিসের একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে ভবঘুরে সিনেমাটি নির্মাণ হচ্ছে। এতে থাকবে পাঁচটি গান। সংগীত পরিচালনা করছেন ইবরার টিপু। সিনেমাটিতে আরও অভিনয় করবেন ফারুক আহমেদ, শিমুল খান প্রমুখ।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com