শিরোনাম
জন্মদিনে পরিবারের সঙ্গে তারিন
প্রকাশ : ২৬ জুলাই ২০১৭, ১১:৩২
জন্মদিনে পরিবারের সঙ্গে তারিন
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

দেশে কিংবা বিদেশে পৃথিবীর যে প্রান্তেই যখন যেখানেই থাকুন না কেন মেয়েটির মন পড়ে থাকে ঢাকার ধানমন্ডির নিরিবিলি সেই বাসাটিতে। যেখানে মেয়েটিকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন তার বাবা আর মা। তাই কাজ শেষে বাবা মায়ের কোলে ফিরে যেতে এখনো ভালোবাসেন তারিন।


কারণ বাবা মায়ের কাছে তারিন এখনো সেই ছোট্টটিই আছেন। প্রতিনিয়মত নানান রকম কাজে নিজেকে তারিন ব্যস্ত রাখলেও কাজের মাঝেও মুহূর্তে মুহূর্তে খোঁজ নেন বাবা আর মায়ের। কারণ তারিনের এই উপলদ্ধিটা সবসময়ই কাজ করে বাবা আর মায়ের জন্যই আজকের এই সুন্দর পৃথিবীর আলোর মুখ দেখা, এমন বাবা মায়ের জন্যই তারিনের আজকের সুন্দর জীবন।


এদিকে আজ এই গুণী অভিনেত্রীর জন্মদিন। আর প্রতিবছর জীবনের এই একটি দিনের পুরোটা সময় বাবা আর মাকেই দিতে চান তিনি। তারপরও যেহেতু তিনি একজন তারকা, তাই দর্শক ভক্তদের কথাও তাকে ভাবতে হয়। সেই ভাবনা থেকেই তারিন তার এবারের জন্মদিনে দুটি চ্যানেলে লাইভ শো’তে অংশ নিবেন। একটি আরটিভি’র ‘তারকালাপ’ এবং অন্যটি চ্যানেল আইয়ের ‘তারকা কথন’।


এর বাইরের পুরোটা সময় তিনি বাবা, মা, বোন আর পরিবারের অন্যান্যদের সময় দিবেন। জন্মদিন এলে তারিনের নিজের কোনো পরিকল্পনা থাকে না। দেশের ভেতর থাকা অন্য দুই বোন তুহিন ও নাহিনই তারিনের জন্মদিনকে বিশেষায়িত করে তুলতে করেন নানান আয়োজন।



জন্মদিন প্রসঙ্গে কথা বলার জন্য যখন তারিনকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না, তখন তার বড় বোন তুহিনকে ফোন করলে জানা যায়, তারিন আছেন রাজেন্দ্রপুর নক্ষত্রবাড়ি’তে। সেখানে তিনি তৌকীর আহমেদের নির্দেশনায় ‘মেঘের আড়ালে মেঘ’ টেলিফিল্মের শুটিং করছিলেন।


তুহিন জানান, নীরবে নীরবে তিনি তারিনের জন্মদিনের পরিকল্পনা করছেন।


এদিকে রাজেন্দ্রপুর যাবার আগে তারিন বরিশা থেকে নিয়াজ মাহবুবের নির্দেশনায় ‘ইলিশ’ টেলিফিল্মের কাজ শেষ করে এসেছেন। ‘মেঘের আড়ালে মেঘ’ এবং ‘ইলিশ’ আসছে ঈদে এনটিভিতে প্রচার হবে। রাজেন্দ্রপুরের দুর্বল নেটওয়ার্কে অনেক কষ্ট করে পাওয়া যায় তারিনকে।


জন্মদিন প্রসঙ্গে তিনি বলেন, ‘জন্মদিনে কিছুই চাওয়ার নেই আমার। শুধু সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমার বাবা মা’কে দীর্ঘজীবী করেন এবং সুস্থ সুন্দরভাবে বাঁচিয়ে রাখেন। কারণ আমার বাবা মা’ই আমার পৃথিবী। এই দু’জন মানুষ ছাড়া আমি শূন্য। তাই আল্লাহ যেন দু’জনকেই আমার পাশে রাখেন সবসময়।’


এদিকে গেলো ১৫ জুলাই ভারত থেকে আসা উপমহাদেশের প্রখ্যাত অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সামনে তারই গানে পারফর্ম করেন তারিন। তার পারফর্ম্যান্সে মুগ্ধ হন শর্মিলা ঠাকুর।
ছবি : মোহসীন আহমেদ কাওছার


বিবার্তা/অভি/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com