শিরোনাম
জমিদার বাড়ির বাঈজি মৌটুসী
প্রকাশ : ২৫ জুলাই ২০১৭, ১৮:৫৬
জমিদার বাড়ির বাঈজি মৌটুসী
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মৌটুসী বিশ্বাস। ছোট ও বড় দুই পর্দাতেই দেখা যায় তাকে। তবে ছোট পর্দাতে সবচেয়ে বেশি নিয়মিত তিনি। এবার একটু ভিন্ন ধরনের চরিত্র নিয়ে দর্শকদের সামনে আসতে চলেছেন এই অভিনেত্রী।


যে ভালো নাচতে পারে, গুনগুনিয়ে গাইতে পারে, কথায় দিয়ে মুগ্ধ করতে পারে; আর ভালো পরিকল্পনা আঁটতে পারে। হ্যাঁ, ‘উথাল তরঙ্গ’ নামের ধারাবাহিকে এমনই একটি চরিত্রে আসছেন মৌটুসী। যেখানে তিনি জমিদার বাড়ির বাঈজি।


হাবিব জাকারিয়া উল্লাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন অসীম গোমেজ। সম্প্রতি ফরিদপুরে গোয়ালন্দ রাজবাড়িতে এর দৃশ্যধারণ হয়েছে। ইতিমধ্যেই নাটকটির ১৩ পর্ব নির্মিত হয়ে গেছে।


নাটকটি সম্পর্কে মৌটুসী বলেন, ‘এটি মূলত জমিদার বাড়ির গল্প। আমি বাঈজি, কিন্তু আমার একটা অভিসন্ধি আছে। জমিদার বাড়ির দুই ক্ষমতাধর মানুষই আমার কাছে আসেন। ধারাবাহিকটিতে আমার চরিত্রের নাম তিনুবাঈ।’


নির্মাণ সূত্রে জানা গেছে, নাটকটির প্রেক্ষাপট ১৯২৫ থেকে ১৯৩০ সালের। যখন হিন্দু জমিদারি থেকে মুসলমান জমিদারিত্বের সূচনা। পাশাপাশি ১৯৭১-এ এসে এর পরিসমাপ্তি দেখানো হবে।


এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, আজাদা আবুল কালাম, ডলি জহুর, ইলোরা গহ্বর, গোলাম ফরিদা ছন্দা, সানজিদা প্রীতি, আবদুল্লাহ রানা, নওশিন প্রমুখ। শিগগিরই দেশীয় একটি চ্যানেলে ধারাবাহিকটির প্রচার শুরু হবে।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com