শিরোনাম
ফের জুটি বাঁধলেন শাকিব-মিম
প্রকাশ : ২৫ জুলাই ২০১৭, ১৭:৫৫
ফের জুটি বাঁধলেন শাকিব-মিম
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ফের জুটি বেঁধে অভিনয় করছেন শাকিব খান ও বিদ্যা সিনহা মিম। তাও একটি নয়, দু’টি ছবিতে জুটি বাঁধলেন তারা। ‘আমি নেতা হব’ এবং ‘মামলা হামলা ঝামেলা’ সিনেমাতে শাকিবের বিপরীতে দেখা যাবে মিমকে। কয়েকদিন আগে ছবি দু’টিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।


অর্থাৎ ‘আমি নেতা হব’ সিনেমাতে থাকছেন মিম ও মিষ্টি জান্নাত এবং ‘মামলা হামলা ঝামেলা’য় থাকছেন মিম ও সুপ্তি। বলতে পারেন, মিমের জোড়া সিনেমা।


এ প্রসঙ্গে চিত্রনায়িকা মিম বলেন, ‘দীর্ঘ দিন পর শাকিব খানের বিপরীতে চুক্তিবদ্ধ হলাম। আশা করি এবারের সিনেমা দুটি আরও ভালো সাড়া ফেলবে। তাছাড়া তার মতো সহশিল্পীর সঙ্গে কাজ করার আনন্দই আলাদা। প্রথম সিনেমাটি বেশ সাড়া ফেলেছিল, এবারও চেষ্টা থাকবে দর্শকদের প্রত্যাশা পুরোপুরি পূরণের।’


এদিকে শাপলা মিডিয়ার প্রধান সেলিম খান বলেন, ‘মঙ্গলবার সিনেমা দুটির মহরত ও শুটিং শুরুর পরিকল্পনা ছিল। কিন্তু বৈরী আবহাওয়া এবং মহরতে যিনি অতিথি থাকবেন বর্তমানে তিনি বিদেশে অবস্থান করায় পরিকল্পনা কিছুটা পিছিয়েছে। তবে ২৮ অথবা ৩১ জুলাই মহরতের প্রস্তুতি নিচ্ছি। এবং ওই দিন থেকেই শুটিং শুরু হবে। ‘


এর আগে ২০০৯ সালে প্রথম শাকিব খানের বিপরীতে জাকির হোসেন রাজু পরিচালিত ‘আমার প্রাণের পিয়া’ ছবিতে অভিনয় করেছিলেন বিদ্যা সিনহা মিম। ছবিটি তেমন ব্যবসা সফল হয়নি। এরপর তারা দুজন বিভিন্ন সময়ে ‘কানামাছি’, ‘ড্রিমগার্ল’সহ বেশ কয়েকটি ছবিতেই অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন।


চুক্তি ছাড়াও মৌখিকভাবে ‘লাভ ম্যারেজ’সহ আরও কয়েকটি ছবিতে কাজের কথা চূড়ান্ত হয়েছিল তাদের। কিন্তু তাদের এসব ছবিতে কাজ করা হয়নি। আগের ছবিগুলোর ক্ষেত্রে হয় ছবির নায়িকার পরিবর্তন ঘটেছে, নয়তো ছবির কাজ শেষ পর্যন্ত আর শুরুই হয়নি।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com