শিরোনাম
নতুন দুই বিজ্ঞাপনে হিমি
প্রকাশ : ২৪ জুলাই ২০১৭, ২৩:২২
নতুন দুই বিজ্ঞাপনে হিমি
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

জীবনের শ্রেষ্ঠ একটি সময় পার করছেন তরুণ অভিনেত্রী হিমি। কারণ তিনি তার কলেজ থেকে ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় এ প্লাস পেয়েছেন।


‘ক্যামব্রিয়ান কলেজ’র দেশের সকল ক্যাম্পাস থেকে ব্যবসা শিক্ষা শাখা থেকে একমাত্র হিমিই পেয়েছেন এ প্লাস। বিষয়টি হিমির জন্য অনেক আনন্দের এবং গর্বের। সেইসাথে হিমির কলেজ কর্তৃপক্ষও হিমির এই অর্জনে ভীষণ গর্বিত। অথচ এবারের এইচএসসি পরীক্ষার দুদিন আগেও হিমি ব্যস্ত ছিলেন তার অভিনীত প্রথম চলচ্চিত্রে রেশমী মিত্র পরিচালিত ‘হঠাৎ দেখা’ চলচ্চিত্রের প্রচারণা নিয়ে। কিন্তু প্রচারণা শেষে হিমি মনোযোগী হয়ে উঠতেন পড়াশুনায়। তার আন্তরিক চেষ্টাতেই হিমি পেয়েছেন এমন চমৎকাল ফল।


হিমির এমন ফলাফলে ভীষণ আনন্দিত তার মা রোকসানা বেগম এবং বাবা এমডি আব্দুল হালিম।


হিমি বলেন, খুব চাপের মধ্যে থেকেই আমি এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছি। একদিকে নিজের অভিনীত প্রথম সিনেমা মুক্তি অন্যদিকে পরীক্ষা, সবমিলিয়ে খুব চাপে ছিলাম আমি। কিন্তু তারপরও আমার বাবা মা সবসময় আমার পাশে থেকে আমাকে উৎসাহ দিয়েছেন। আমার কলেজ কর্তৃপক্ষ আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করেছেন। যে কারণে এমন ফলাফল করতে পেরেছি। আমি সবার কাছে দোয়া চাই যেন আগামীতে পড়াশুনায় আরো ভালো করতে পারি।


এদিকে হিমি নতুন দুটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছেন। একটি ‘আর এফ এল জিম অ্যান্ড জেলি’ এবং অন্যটি ‘কুমারিকা হেয়ার অয়েল’। প্রথমটির কাজ এরইমধ্যে শেষ করেছেন হিমি। এটি নির্মাণ করেছেন পূজা রোজারিও। শিগগিরই প্রচারে আসবে এটি।


দ্বিতীয় বিজ্ঞাপনটি নির্মাণ করবেন আদনান আল রাজীব। এই বিজ্ঞাপনের শুটিং হবে আগামী ১ আগস্ট। হিমি অভিনীত বেশ কয়েকটি ধারাবাহিক নাটক শিগগিরই প্রচারে আসবে।


নাটকগুলো হচ্ছে বিজয়ের ‘তবুও ভালোবাসি’, ওয়ালিদ হাসানের ‘জলে ভেজা রং’, ‘অন্ধকারে অন্তরালে’। এছাড়া জাতীয় কবি কাজী নজরুল ইসলামের কবিতা অবলম্বনে নির্মিত ‘রেশমী চুড়ি’ নাটকে অভিনয় করেছেন তিনি। এটি নির্মাণ করেছেন গোলাম হাবিব লিটু। এর নাট্যরূপ করেছেন গীতিালি হাসান। এতে হিমি অভিনয় করেছেন আয়েশা চরিত্রে। এই কাজটি নিয়েও ভীষণ উচ্ছসিত তিনি।


আগামী ২৫ আগস্ট নজরুলের মৃত্যুবার্ষিকীতে চ্যানেল আইতে হিমি অভিনীত ‘রেশমী চুড়ি’ প্রচার হবে। এর আগে একই পরিচালকের নজরুলের বিশেষ নাটক ‘বেদনার প্রতিদান’-এ অভিনয় করেছিলেন। হিমি অভিনীত প্রথম নাটক অরুন চৌধুরী পরিচালিত ‘মোহর আলী’। হিমির প্রথম বিজ্ঞাপন ধ্রুব হাসানের নির্দেশনায় ‘সেন্টার ফ্রেশ’। একজন গুণী অভিনেত্রী হিসেবেই নিজেকে প্রতিষ্ঠিত করতে চান হিমি। মিডিয়াতে হিমির অভিষেক হয় ‘রং আরটিভি টোয়েন্টি টোয়েন্টি কালারস মডেল সার্চ ২০১৪’ এর মাধ্যমে। এই প্রতিযোগিতায় তিনি চ্যাম্পিয়ন হয়েছিলেন।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com