শিরোনাম
চীনে নিষিদ্ধ বিবার
প্রকাশ : ২৩ জুলাই ২০১৭, ১১:০৩
চীনে নিষিদ্ধ বিবার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সপ্তাহ কয়েক আগেই ভারত মাতিয়েছিলেন কানাডিয়ান সঙ্গীতশিল্পী জাস্টিন বিবার। যে কি না জনপ্রিয়তার পাশাপাশি প্রায়ই বিতর্কিত হন তার বাজে ব্যবহার ও নারীসঙ্গের কারণে। এবার এমনই এক কারণে চীন দেশ থেকে নিষিদ্ধ হলেন এই পপ সঙ্গীতশিল্পী।


জানা গেছে, সম্প্রতি চীন থেকে বিবারকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। আর এ নিষেধাজ্ঞার পেছনে তার খারাপ ব্যবহারই দায়ী। বেইজিং কালচার ব্যুরো জানিয়েছে, তার আচরণের সংশোধন প্রয়োজন।


এই বছর পারপাস ওয়ার্ল্ড ট্যুরের টানা শিডিউলে ইন্দোনেশিয়া, জাপান, ফিলিপাইন, সিঙ্গাপুর, হংকংয়ের মতো দেশগুলোতে পারফর্ম করার কথা ছিল ২৩ বছর বয়সী বিবারের। কিন্তু হঠাৎ বোর্ডের সিদ্ধান্তে চীন থেকে একদম নিষিদ্ধ হয়ে গেলেন তিনি।


এই বিষয়ে বেইজিং সাংস্কৃতিক ব্যুরো জানায়, বিবার চীনের কিছু আইনি বিষয় লঙ্ঘন করেছেন, তাই তাকে নিষিদ্ধ করা হয়েছে। ধারণা করা হচ্ছে, হয়ত অতিরিক্ত মদ্যপানের জন্য চীন কৃর্তপক্ষ এই উদ্যোগ নিয়েছে।


এর আগে ২০১৩ সালে চীনে ভ্রমণ করেন জাস্টিন বিবার। কিন্তু তিনি চীনে গিয়ে দর্শকের মন জয় করতে পারেননি। অনেক ভক্ত টিকিট কেটে গান দেখতে আসলেও বিবার মঞ্চে উপস্থিত হননি। তাদের মতে, বিবার একজন অসাধারণ গায়ক। কিন্তু তিনি বিতর্কিতও।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com