শিরোনাম
ইউটিউব চ্যানেল নিয়ে ডায়না
প্রকাশ : ২২ জুলাই ২০১৭, ২৩:২১
ইউটিউব চ্যানেল নিয়ে ডায়না
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিশাল বড় কোনো লক্ষ্য বা উদ্দেশ্য নিয়ে নয়, নিজের মতো করেই চালানোর জন্য অভিনেত্রী ডায়না চালু করলেন নিজের নামে একটি ইউটিউব চ্যানেল। চ্যানেলের নাম দিলেন ‘Diana’s Studio’। এরইমধ্যে চ্যানেলটি চালু হয়েছে প্রায় একমাস হলো।


দেশ বিদেশে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ানোসহ আরো নানান ধরনের কর্মকাণ্ড এরইমধ্যে ডায়নার ইউটিউব চ্যানেলটিতে স্থান পেয়েছে।


ডায়না বলেন, নিজের মতো করেই কিছু কাজ করবো বলে চ্যানেলটি চালু করেছি। শুরু থেকেই মোটামুটি ভালো সাড়া পেয়ে আসছি। আশা করছি ভবিষ্যতে এরমধ্যে আরো নানান ধরনের বিষয়বস্তু স্থান পেলে হয়তো আরো অনেক বেশি সাড়া পাবো। যারা আমার খুব কাছের তারা চ্যানেলটি সম্পর্কে এরইমধ্যে অবগত হয়েছেন। আমি চ্যানেলটিতে এমন কিছু তুলে ধরতে চাই যেন দর্শকের আগ্রহ তৈরি হয় চ্যানেলটি দেখার। যেমন বিভিন্ন তারকাদের নিয়ে বিভিন্ন ধরনের ভিডিও, হতে পারে সাক্ষাৎকার কিংবা আড্ডা কিংবা কোথাও ঘুরে বেড়ানোর গল্প। আছে আরো নানান পরিকল্পনা। সময় হলেই সবাই তা ইউটিউব চ্যানেলটিতে দেখতে পাবেন।


এদিকে ডায়না সর্বশেষ অভিনয় করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামুলের নির্দেশনায় ‘ভালোবাসা না বাসা’ নাটকে। এতে তার বিপরীতে অভিনয় করেন এফ এস নাঈম। আগামী ঈদের জন্য তিনি অভিনয় করবেন সাগর জাহানের নির্দেশনায় একটি ঈদ ধারাবাহিক নাটকে। চলচ্চিত্রে ডায়নাকে সর্বশেষ দেখা গেছে সাইফ চন্দনের নির্দেশনায় ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’। তার অভিনীত প্রথম চলচ্চিত্র খিঁজির হায়াত খান পরিচালিত ‘জাগো’।


এছাড়া তিনি নাসির উদ্দিন ই্উসুফ বাচ্চুর নির্দেশনায় ‘গেরিলা’ চলচ্চিত্রেও অভিনয় করেছেন।


বিবার্তা/অভি/কাফী


ছবি : মোহসীন আহমেদ কাওছার

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com