শিরোনাম
ভারতের ডান্স প্লাসে বাংলাদেশি হৃদি
প্রকাশ : ২২ জুলাই ২০১৭, ১৬:১৭
ভারতের ডান্স প্লাসে বাংলাদেশি হৃদি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের স্টার প্লাস চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স প্লাস’-এ অংশ নিয়েছেন বাংলাদেশের নৃত্যশিল্পী ও অভিনেত্রী হৃদি শেখ। ডান্স প্লাসে তিনিই প্রথম বাংলাদেশি বংশোদ্ভূত রুশ নাগরিক। বাংলাদেশ ও রাশিয়ার প্রতিনিধিত্ব করতে পেরে দারুণ খুশি হৃদি।


জানা গেছে, নৃত্যে পারদর্শী যে কেউই নিজের প্রতিভা মেলে ধরতে ‘ডান্স প্লাস’ শোতে অংশ নিতে পারেন। এর প্রধান বিচারক কোরিওগ্রাফার ও চলচ্চিত্র পরিচালক রেমো ডি’সুজা।


ডান্স প্লাসে অংশ নিতে পেরে উচ্ছ্বসিত হৃদি বলেন, ‘বলিউডের নাচ-গানের আমি ভীষণ ভক্ত। আমার ইউটিউব চ্যানেলে বলিউডের অনেক গানের নিজের করা নাচের ভিডিও রয়েছে। এর আগের দুটি সিজনেও আমাকে একক কিংবা দলীয় নাচের জন্য ডাকা হয়েছিল, কিন্তু তখন নিজেকে সেভাবে তৈরি করতে পারিনি; কিছুটা সময় নিয়ে তারপরই অংশ নিতে চেয়েছিলাম।’


তিনি আরও বলেন, ‘রাশিয়া ও ইউক্রেনের কয়েকটি রিয়েলিটি শোতে অংশ নেয়ার সময় থেকেই স্বপ্ন ছিল নাচ নিয়ে অনেক দূরে যাব, আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের নাম আরও উঁচুতে নিয়ে যাব। ডান্স প্লাস থেকে এবার যখন ডাক পেলাম, তখন সিজন থ্রিতে যেতে রাজি হলাম।’



হৃদির বেড়ে ওঠা রাশিয়ায় হলেও সব জায়গায় তিনি বাংলাদেশের পরিচয় সবার আগে তুলে ধরেন। তিনি ‘ম্যাঙ্গোলি-চ্যানেল আই সেরা নাচিয়ে ২০১৫’ প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশে পরিচিতি পান। বর্তমানে অভিনয় ও মডেলিং দুটি কাজেই ব্যস্ত তিনি।


গেল ঈদে চ্যানেল আইয়ের পর্দায় তার অভিনীত ‘আব এ রওয়াঁ’ এবং ‘ফ্লাশমব’ নামের দুটি টেলিফিল্ম প্রচার হয়। এছাড়া শনিবার থেকে হৃদি অভিনীত ধারাবাহিক নাটক ‘প্যারিসের চিঠি’র প্রচার শুরু হচ্ছে চ্যানেল আইয়ে। ফারুক আহমেদের রচনা ও স্বপন আহমেদের পরিচালনায় ধারাবাহিকটিতে হৃদির সাথে দেখা যাবে চিত্রনায়ক ইমনকে।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com