শিরোনাম
‘বাহুবলী’কে হারাতে আসছে ‘তানাজি’!
প্রকাশ : ২২ জুলাই ২০১৭, ১৫:০৫
‘বাহুবলী’কে হারাতে আসছে ‘তানাজি’!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘বাহুবলী’কে নাকি হারিয়ে দেবে ‘তানাজি’। হ্যাঁ, নতুন কীর্তি রচনা করতে শিগগিরই আসছে ছবিটি। এমনটাই দাবি করছেন অনেক নামি-দামি নির্মাতা। সম্প্রতি প্রকাশ পেয়েছে ছবিটির প্রথম পোস্টার। আর প্রকাশের সঙ্গে সঙ্গে টুইটারে তাকে লক্ষ করে ভেসে এসেছে প্রবল উচ্ছ্বাস ও উদ্দীপনা।


মারাঠি ইতিহাসের উজ্জ্বল নাম তানাজি মালুসারে। প্রায় সাড়ে তিনশো বছর আগে সিনহাগাদের যুদ্ধে তার প্রবল বিক্রম আজও কিংবদন্তি হয়ে আছে। সেই বীর যোদ্ধাকে এ বার রুপালি পর্দায় নিয়ে আসছেন অজয় দেবগণ।


ছবির পোস্টারে দেখা যাচ্ছে একটি ঢালের সাহায্যে আত্মরক্ষা করছেন ‘তানাজি’-বেশী অজয়। তার ঢালে এসে ঠিকরে যাচ্ছে অসংখ্য তির। ওম রাউতের পরিচালনায় এই ছবি মুক্তি পাওয়ার কথা ২০১৯ সালে।


একে কিংবদন্তি তানাজি, তার উপর আবার অজয়ের মতো জনপ্রিয় অভিনেতা। দুয়ে মিলে তৈরি হয়েছে তুমুল উচ্চাশা। টুইটারে ‘সুপার্ব’, ‘ইনটেন্স’ ইত্যাদি প্রতিক্রিয়া দিয়েছে সকলে। তবে সেরা কমেন্টটি নিঃসন্দেহে করেছেন একজন। যিনি বলেছেন, ‘বাহুবলী কে? আমি কেবল তানাজিকে চিনি।’


প্রসঙ্গত, বাহুবলীর তুমুল সাফল্যের পরে রাজারাজরা, তরবারি, ধনুক, তিরের আকর্ষণ বেড়ে গিয়েছে দর্শকদের কাছে। তবে বাহুবলী নিছকই কাল্পনিক চরিত্র। সেই জায়গায় তানাজি কিন্তু ঐতিহাসিক চরিত্র। তাই তার আবেদন এক অন্য মাত্রায় দর্শকদের কাছে পৌঁছবে এ কথা বলাই যায়।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com