শিরোনাম
প্রথমবার গাইলেন আসিফ-লোপা
প্রকাশ : ২২ জুলাই ২০১৭, ১২:০৮
প্রথমবার গাইলেন আসিফ-লোপা
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় কন্ঠশিল্পী আসিফ আকবর ও লোপা হোসেইনের মধ্যে ব্যক্তিগত পরিচয় অনেক আগে থেকেই। লোপা যখন ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতায় অংশ নেন, তখন থেকেই তার গান ভালোলাগত আসিফের। কিন্তু কখনোই একসঙ্গে গান করা হয়ে উঠেনি এই দু’জনের।


এদিকে আসিফ তার নিজের প্রোজেক্টে নতুনদের সঙ্গে গান গাইতে সবসময়ই স্বাচ্ছন্দ্যবোধ করেন। যে কারণে কিছুদিন আগেই নিজের সঙ্গে একটি গানে লোপাকে রাখার সিদ্ধান্ত নেন। কিন্তু তার আগেই লোপা তার তৃতীয় একক অ্যালবামের টাইটেল সং গাওয়ার জন্য আসিফ আকবরকে অনুরোধ করেন। আসিফও লোপার কথায় সম্মতি জানিয়ে গান গাইলেন।


আগামী ৫ আগস্ট লোপা ও সীরাজুম মুনিরের প্রথম বিবাহ বার্ষিকীতে লোপা হোসেইনের তৃতীয় একক ‘আত্মাসঙ্গী’ লেজার ভিশনের ব্যানারে বাজারে আসবে একটি বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যদিয়ে। আর এই অ্যালবামের টাইটেল সং ‘আত্মাসঙ্গী’তেই প্রথমবারের মতো একসাথে গেয়েছেন আসিফ ও লোপা। গানের কথা ও সুর করেছেন সীরাজুম মুনির এবং সঙ্গীতায়োজন করেছেন জেকে মজলিশ।


লোপার সঙ্গে প্রথম গান গাওয়া প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘সীরজুম মুনিরের কথা ও সুরে যেমন প্রথম গেয়েছি, অনুরূপভাবে লোপার সঙ্গেও প্রথম গাইলাম। অসাধারণ একটি মেলোডি ঘরানার গান হয়েছে। বহুদিন ডুয়েট গান এমন সুরে পাইনি আমি। গানটি গাইতে যেমন ভালোলেগেছে আমার, রেকর্ডিংয়ের পর শুনেও খুউব ভালোলেগেছে আমার। লোপা খুব ভালো গায়। আশাকরি শ্রোতারা গানটি বেশ আগ্রহ নিয়েই শুনবেন।’


লোপা হোসেইন বলেন, ‘আত্মাসঙ্গী গানের কন্ঠসঙ্গী আসিফ ভাই। তারসঙ্গে গান গাওয়ার স্বপ্ন ছিলো। অবশেষে সেই স্বপ্ন পূরণ হলো, এজন্য আসিফ ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা। সবশ্রেণির শ্রোতা দর্শকের কথা ভাবনায় রেখেই গানটি করা। তবে এটাও বলতে চাই বোদ্ধা শ্রেণির শ্রোতা, যারা অনেকদিন মনেরমতো রোমান্টিক গান শুনেন না, তাদের জন্যও গানটি হবে অনেক ভালোলাগার।’


এদিকে সীরাজুম মুনির বলেন, ‘যার যার গায়কী ঠিক রেখে একে অন্যের জন্য চমৎকার গেয়েছেন।’ শিগগিরই আসিফ লোপার এই গানটির মিউজিক ভিডিওর শুটিং শুরু হবে। লোপা হোসেইনের প্রথম একক ‘আঁড়ি’ ২০০৭ সালে এবং দ্বিতীয় একক ‘আশার ভেলা’ ২০১৩ সালে বাজারে আসে। তৃতীয় অ্যালবামের ছয়টি গানেরই কথা এবং সুর সীরাজুম মুনিরের।


বিবার্তা/অভি/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com