শিরোনাম
তাহসান-মিথিলার বিচ্ছেদের ঘোষণা উধাও!
প্রকাশ : ২২ জুলাই ২০১৭, ০৯:৪৮
তাহসান-মিথিলার বিচ্ছেদের ঘোষণা উধাও!
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সম্প্রতি দীর্ঘ ১১বছরের সংসার জীবনের ইতি টেনেছেন জনপ্রিয় তারকা দম্পতি তাহসান-মিথিলা। গত বৃহস্পতিবার দুপুরে তাহসানের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসের মাধ্যমে যৌথভাবে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন এ দম্পতি।


স্ট্যাটাসে লেখা ছিল- ‘আমরা যৌথভাবে বিচ্ছেদের ঘোষণা দিচ্ছি। আমাদের মধ্যকার মতপার্থক্যগুলো গত কয়েকমাস ধরে দূর করার চেষ্টা চালিয়েছিলাম। এরপরই সিদ্ধান্ত নিয়েছি সামাজিক চাপে পড়ে সম্পর্কে থাকার চেয়ে বিচ্ছেদের পথেই হাঁটা ভালো। এটা আপনাদের অনেকের কাছে অপ্রত্যাশিত। সে জন্য আমরা মন থেকে ক্ষমা চাইছি।’


কিন্তু বৃহস্পতিবার দুপুরে দেয়া সেই পোস্ট এখন উধাও। অর্থাৎ পোস্টটি মুছে ফেলা হয়েছে। তাহসানের ভেরিফায়েড ফেসবুক পেজে যে পোস্টটি দেয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে গিয়েছিল সে পোস্টটি এখন আর দেখা যাচ্ছে না।


পোস্টটি শেয়ারের সাথে তাহসান-মিথিলাকে নিয়ে নানা কাহিনী ছড়াতে থাকে। এই তারকা দম্পতি নিজ মুখেই স্বীকার করে নেন গত দুই বছর ধরে তারা আলাদা থাকছেন। চলতি বছরের মে মাসে তারা বিচ্ছেদের জন্য আইনের আশ্রয় নেন।


জনপ্রিয় এই জুটির বিচ্ছেদের খবরে অনেকেই বিস্ময় প্রকাশ করেন। বেশিরভাগই সামাজিক যোগাযোগে এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন। তবে পোস্টটি মুছে ফেলায় গুঞ্জন শুরু হয়েছে। অনেকেই বলছেন, হয়তো তারা বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে সরে আসতেই পোস্টটি সরিয়ে ফেলেছেন।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com