শিরোনাম
একই অনুষ্ঠানে শিল্পী-সাংবাদিক
প্রকাশ : ২০ জুলাই ২০১৭, ১৮:৩১
একই অনুষ্ঠানে শিল্পী-সাংবাদিক
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ভিন্ন ধরনের অনুষ্ঠান প্রচার শুরু হয়েছে স্যাটেলাইট চ্যানেল এনটিভিতে। আর নতুন এই অনুষ্ঠানের নাম ‘রঙ্গিন পাতা’। সাপ্তাহিক এই অনুষ্ঠানটিতে প্রত্যেক পর্বে একজন জনপ্রিয় তারকা ও একজন জনপ্রিয় সাংবাদিক অতিথি হয়ে আসেন।


দুই সপ্তাহ ধরে এনটিভিতে প্রচার হয়ে আসছে অনুষ্ঠানটি। এই অনুষ্ঠানেরই একটি পর্বে অতিথি হিসেবে আসছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী ও ডেইলি স্টার পত্রিকার সাংবাদিক ও জনপ্রিয় সাহিত্যিক শাহআলম সাজু।


চঞ্চল চৌধুরী ও সাজুর রঙিন পাতার পর্বটি খুব শিগগিরই এনটিভিতে প্রচার হবে বলে চ্যানেলের সূত্রে জানা গেছে। এরইমধ্যে চঞ্চল ও সাজুর পর্বটির শুটিং সম্পন্ন হয়েছে এনটিভির স্টুডিওতে। উপস্থাপনা করেছেন শ্রাবন্য তৌহিদা।


রঙ্গিন পাতা অনুষ্ঠানটিতে একজন তারকা ও একজন সাংবাদিক দীর্ঘ সময় ধরে আড্ডা দেবেন। তাদের সম্পর্কের গল্প, তাদের কাজের গল্প, তাদের মধুর স্মৃতির গল্প, চলতি সময়ের অভিনয় ও চলতি সময়ের সাংবাদিকতার গল্পসহ নানা কথা উঠে আসবে রঙ্গিন পাতা অনুষ্ঠানে।


চঞ্চল চৌধুরী বলেন, রঙ্গিন পাতা অনুষ্ঠানটির ভাবনাটা ভালো লেগেছে। সাজু আমার ছোট ভাইয়ের মতো, প্রিয় একজন সাংবাদিকও বটে। তার সাথে আড্ডা দিয়েও ভালো লেগেছে।


সাংবাদিক সাজু বলেন, চঞ্চল দাদা আমার অসম্ভব প্রিয় মানুষ ও প্রিয় শিল্পী। তার সাথে গল্প করে ভালো লেগেছে। এনটিভির রঙ্গিন পাতা অনুষ্ঠানটির ভাবনাটা আমার ভালো লেগেছে। আমার কেবলই মনে হয় অনুষ্ঠানটি দিন দিন দর্শকপ্রিয়তা বাড়বে। কারণ এই ধরনের অনুষ্ঠান চোখেই পড়ে না।


এর আগে একুশে টিভিতে তানভীর তারেকের উপস্থাপনায় ‘মিডিয়া গসিপ’ নামের একটি অনুষ্ঠান প্রচার হতো। এতে একজন বা দু’জন শিল্পী এবং একজন সাংবাদিক উপস্থিত থাকতেন। আশা করা যাচ্ছে ‘রঙ্গিন পাতা’ও তেমনি জনপ্রিয় একটি অনুষ্ঠান হবে।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com