শিরোনাম
এনা একজন অসৎ অভিনেত্রী, বললেন পরিচালক
প্রকাশ : ২৮ মে ২০১৭, ১০:০৮
এনা একজন অসৎ অভিনেত্রী, বললেন পরিচালক
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আজকাল বায়োপিক বানাতে উঠে পড়ে লেগেছে টলি থেকে বলি ইন্ডাস্ট্রি। সম্প্রতি বহু ক্রিকেটারকে নিয়ে বানানো হয়েছে বায়োপিক। সেরকমই এক নারী ফুটবলারের জীবন নিয়ে তৈরি হচ্ছে বাংলা ছবি কুসুমিতার গপ্পো। আর সেই কুসুমিতার চরিত্রে অভিনয় করার কথা ছিল এনা সাহার।


কিন্তু, অভিনয় করেননি তিনি। শোনা যাচ্ছিল, ছবির শুটিং শুরু হওয়ার সময় এনা নাকি জানিয়ে দেন, তিনি ছবিটি করবেন না। তার বদলে কুসুমিতার চরিত্রে নেয়া হয় উষসী চক্রবর্তীকে। কিন্তু কেন অভিনয় করলেন না এনা? তা আগে জানা যায়নি। শারীরিক অসুস্থতা কেই সামনে এনেছিলেন এনা।


অবশেষে এ বিষয়ে মুখ খুললেন ছবির পরিচালক হৃষিকেশ মণ্ডল। তার বক্তব্য, ছবিটি তৈরির পরিকল্পনার সময় থেকে এনাকে কুসুমিতার চরিত্রে অভিনয়ের জন্য বলা হয়েছিল। তিনি রাজিও হয়েছিলেন। কিন্তু, শেষ মুহূর্তে বেঁকে বসেন।


হৃষিকেশবাবুর কথায়, ‘এনা একজন অসৎ অভিনেত্রী। ছবির প্রথম থেকে তিনি খুব উৎসাহ দেখিয়েছিলেন। কিন্তু, হাতে দক্ষিণের একটি ছবি আসায় চুক্তি ভেঙে কুসুমিতার গপ্পো থেকে মুখ ঘুরিয়ে নেন। এমন মেয়ের সাথে কাজ না করেই খুশি আমি।’


কুসুমিতার গপ্পো মূলত ফুটবলার কুসুমিতার জীবনের টানাপোড়েন, চাওয়া-পাওয়া, আশা-নিরাশা নিয়ে তৈরি। ছবিটিতে ঊষসীর সঙ্গে দেখা যাবে ফুটবলার শিল্টন পালকে। এটিই প্রথম ছবি শিল্টনের।


ছবিতে সংগীত পরিচালনা করছেন সুরজিৎ চট্টোপাধ্যায়। তার পরিচালনায় ৪টি গান থাকছে। সবগুলি ভিন্ন স্বাদের। গানে কন্ঠ দিয়েছেন সুরজিৎ, উপল সেনগুপ্ত, লগ্নজিতা এবং প্রশমিতা। এছাড়াও সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল-এই গানটিকে রিক্রিয়েট করা হয়েছে।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com