শিরোনাম
এবার কান মাতালেন ট্রয়ের সুন্দরী হেলেন!
প্রকাশ : ২৭ মে ২০১৭, ১৭:২৫
এবার কান মাতালেন ট্রয়ের সুন্দরী হেলেন!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জার্মান অভিনেত্রী ডায়েন ক্রুজার। কিন্তু লাস্যময়ী এই অভিনেত্রীকে সবাই চেনেন ট্রয় নগরীর সুন্দরী হেলেন হিসেবে। কেননা, ২০০৪ সালে মুক্তি পাওয়া হলিউডের ছবি ‘ট্রয়’ তাকে দুনিয়াজোড়া খ্যাতি এনে দিয়েছিলো। যেখানে তিনি হেলেন চরিত্রে অভিনয় করেছিলেন।


সেই হেলেন এবার হাজির হলেন ৭০তম কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায়। রূপের মুগ্ধতা ছড়িয়ে মাতিয়ে গেলেন কান উৎসব। কালো রঙের একটি লং গাউনে একেবারে সাদামাটা পোশাকে সবাইকে মুগ্ধ করলেন নায়িকা ডায়েন ক্রুজার।


হলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী এসেছিলেন তার নতুন ছবি ‘ইন দ্য ফেড’ নিয়ে। বিশ্বজুড়ে এখন সন্ত্রাসী কার্যকলাপে ক্ষতিগ্রস্ত হচ্ছেন অসংখ্য মানুষ। তাদেরই একজন ক্যাৎজা। বোমা হামলায় স্বামী ও সন্তান নিহত হওয়ায় তার জীবন থমকে গেছে। শোক আর অবিচারের রেশ কাটিয়ে প্রতিশোধের জন্য মরিয়া হয়ে ওঠে সে।



তুর্কি ও জার্মান পরিচালক ফাতি আকিনের ‘ইন দ্য ফেড’ ছবির গল্প এমনই। এতে ক্যাৎজা চরিত্রে অভিনয় করেছেন জার্মান অভিনেত্রী ডায়েন ক্রুজার। শুক্রবার সকাল ১১টায় ছবির কলাকুশলীদের নিয়ে তিনি এসেছিলেন পালে দো ফেস্টিভ্যাল ভবনের সংবাদ সম্মেলন কক্ষে।


এদিন কান উৎসবের ৭০তম আসরে সকাল সাড়ে ৮টায় গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে ছবিটির উদ্বোধনী প্রদর্শনী হয়। একই স্থানে দুপুর সাড়ে ১১টায় ও রাত ১০টায় ছিল এর প্রদর্শনী। এছাড়া সাল দুবুসিতে সকাল সাড়ে ৮টায় প্রদর্শিত হয়েছে ছবিটি।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com