শিরোনাম
ফের ম্যাঞ্চেস্টারের মঞ্চে গাইবেন আরিয়ানা
প্রকাশ : ২৭ মে ২০১৭, ১১:৩২
ফের ম্যাঞ্চেস্টারের মঞ্চে গাইবেন আরিয়ানা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত সপ্তাহেই ব্রিটেনের ম্যানচেস্টার শহরে মার্কিন গায়িকা আরিয়ানা গ্রান্ডের কনসার্টে সন্ত্রাসী হামলা হয়েছিল। গিটার ঝংকারে পপ গায়িকার সাথে যখন গলা মেলাচ্ছেন দর্শকবাসী ঠিক তখনই প্রবল বিস্ফোরণের আওয়াজ আসে। আর সেই সাথে ভেসে আসে আর্তনাদ ও কান্নার আওয়াজ।


এই বিস্ফোরণে মৃতের সংখ্যা প্রায় ২২জন এবং আহতের সংখ্যা প্রায় ৫০ ছাড়িয়ে গিয়েছিল। আর এই ঘটনার পরই শোকবার্তায় উপচে পড়েছিল ট্যুইটার। শোনা যাচ্ছে, সেই ম্যাঞ্চেস্টারের মঞ্চেই আবার গাইতে চলেছেন আরিয়ানা গ্রান্ডে।


জানা গেছে, আত্মঘাতি বোমা হামলার ঘটনায় নিহত এবং আহত ব্যক্তিদের পরিবারকে সাহায্য করার জন্যই ম্যানচেস্টারের একটি কনসার্ট আবারও গান গাইবেন ২৩ বছর বয়সী এই পপ তারকা।


আরিয়ানার ওই কনসার্টে সেদিন উপস্থিত ছিলেন প্রায় ১২হাজার জন দর্শক শ্রোতা। তাদের প্রত্যেকের জন্যই গভীর শোক প্রকাশ করেছিলেন আরিয়ানা। টুইটারে তিনি লিখেছিলেন, ‘আমার হৃদয়টা একবারে ভেঙে-চুড়ে গেছে, আমি অত্যন্ত ব্যথিত, কিছু বলার মত ভাষা হারিয়ে ফেলেছি।’


এই ঘটনায় নিহত এবং আহত ব্যক্তিদের চিকিৎসার খরচ এবং নিহত পরিবারের হাতে টাকা তুলে দেয়ার জন্যই এই বিশেষ উদ্যোগ। টুইট করে বিষয়টি জানিয়েছেন আরিয়ানা। তবে, এই বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। বিষয়টি চূড়ান্ত হলেই তিনি এ সম্পর্কে আরও বিশদ বর্ণনা দেবেন।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com