শিরোনাম
প্রভার ‘মেঘ ও ক্যামেলিয়ার গল্প’
প্রকাশ : ২৪ মে ২০১৭, ১৬:৫৪
প্রভার ‘মেঘ ও ক্যামেলিয়ার গল্প’
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ছোটপর্দার জনপ্রিয় মুখ সাদিয়া জাহান প্রভা। বর্তমানে ঈদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। ইতিমধ্যে ‘মেঘ ও ক্যামেলিয়ার গল্প’ শিরোনামের একটি নাটকের কাজ শেষ করেছেন তিনি। আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন ফরিদ উদ্দিন মোহাম্মদ।


নাটকটিতে প্রভার বিপরীতে অভিনয় করেছেন এফ এস নাঈম। তিনি বলেন, ‘আমি মেঘ এবং প্রভা ক্যামেলিয়া চরিত্রে অভিনয় করেছি। সিনেমা নির্মাণের ভেতরের ঘটনা নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। আশা করছি দর্শকরা নাটকটি দেখে আনন্দ পাবেন।’


নাটকের গল্পে দেখা যাবে- ব্যতিক্রমী ধাঁচের গল্প খুঁজছেন প্রভা। এই গল্প দিয়ে তিনি চলচ্চিত্র প্রযোজনা করবেন! একদিন তার কাছে নতুন একটি গল্প নিয়ে আসেন কাহিনিকার গাজী রাকায়েত। তিনি প্রভাকে সিনেমাটিক একটি গল্প শোনান। যে গল্পের নায়ক নবাগত এফ এস নাঈম; যে কি না সিনেমার নায়ক হওয়ার জন্য স্বপ্নে বিভোর থাকেন!


গল্পটা শুনেই ভালো লেগে যায় প্রভার। এরপর নায়ক নাঈমকে দেখেই প্রভা তেলে-বেগুনে জ্বলে ওঠেন! কারণ অতীতে নাঈম-প্রভার মধ্যে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য তারা শত্রুতে পরিণত হন। পরে এই ছবিটি নির্মাণ করতে গিয়ে ঘটতে থাকে মজার মজার ঘটনা।


নাঈম-প্রভা ছাড়াও ‘মেঘ ও ক্যামেলিয়ার গল্প’ নাটকে অন্যন্যের মধ্যে অভিনয় করেছেন গাজী রাকায়েত, আনন্দ খালেদ প্রমুখ। আগামী ঈদে এ নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানান ফরিদ উদ্দিন মোহাম্মদ।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com