শিরোনাম
কান উৎসবে প্রিয়াঙ্কা প্রযোজিত সিনেমা
প্রকাশ : ২৪ মে ২০১৭, ১০:৪৫
কান উৎসবে প্রিয়াঙ্কা প্রযোজিত সিনেমা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া অন্যতম। বলিউডের পাশাপাশি হলিউডেও বেশ সুনাম কুড়িয়েছেন তিনি। তবে শুধু অভিনয় নয়, অনেকদিন ধরে সিনেমা প্রযোজনাও করছেন নায়িকা। মারাঠি ও বাংলা ছবি প্রযোজনা করার পর প্রিয়াঙ্কার আগামী ছবির পটভূমি সিকিম। এবারের ৭০ তম কান চলচ্চিত্র উৎসবে ‘পাহুনা’ শিরোনামের ছবির ট্রেলার ও পোস্টার লঞ্চ করা হলো।


মা মধু চোপড়ার সঙ্গে জুটি বেঁধে ‘পাহুনা’ ছবিটি প্রযোজনা করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তিন নেপালি শিশুর গল্প নিয়ে চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক পাখি এ তারেওয়ালা। মাওবাদী বিক্ষোভের সময় যারা বাবা-মায়ের থেকে আলাদা হয়ে যায়। নেপাল থেকে সিকিমে পৌঁছায় তিন শিশু।



কান চলচ্চিত্র উৎসবে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া


এমন কাহিনির ছবির ফার্স্ট লুক উন্মোচিত হলো কান চলচ্চিত্র উৎসবে। প্রিয়াঙ্কা স্বশরীরে উপস্থিত না থাকতে পারলেও ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে ছেলে সিদ্ধার্থকে নিয়ে হাজির ছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। তিনি বলেন, ‘এই ফেস্টিভ্যালে অংশগ্রহণ করা, এখানে পাহুনার ফার্স্ট লুক লঞ্চ করাটা ছবির সঙ্গে যুক্তি সকলের কাছেই বিরাট সম্মানের।’


সেই আয়োজনে উপস্থিত থাকতে পারেননি প্রিয়াঙ্কা। কারণ আগামী ২৬ মে তার প্রথম হলিউড সিনেমা ‘বেওয়াচ’ মুক্তি পেতে যাচ্ছে। এই ছবিতে তাকে খলচরিত্রে দেখা যাবে। ‘বেওয়াচ’এ প্রিয়াঙ্কার সঙ্গে আরও আছেন জ্যাক অ্যাফ্রন, ডোয়াইন জনসন সহ হলিউডের একাধিক তারকা। জানা গেছে, ইতিমধ্যে নাকি হলিউডের আরও একটি প্রোজেক্টে নাম লিখিয়েছেন দেশি গার্ল।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com