শিরোনাম
ঈদ নাটকে একসঙ্গে হাসান জাহাঙ্গীর-পপি
প্রকাশ : ২৪ মে ২০১৭, ০১:৫৯
ঈদ নাটকে একসঙ্গে হাসান জাহাঙ্গীর-পপি
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আসছে ঈদে স্যাটেলাইট চ্যানেল আরটিভিতে প্রচারের জন্য কায়সার আহমেদ নির্মাণ করছেন ঈদ বিশেষ নাটক ‘মেন্টাল’। আপন হাসানের রচনায় নাটকটিতে চতুর্থবারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন পপি ও হাসান জাহাঙ্গীর।


মঙ্গলবার থেকে রাজধানীর ইস্কাটনের প্রিয়াংকা শুটিং হাউজে নাটকটির দৃশ্য ধারনের কাজ শুরু হয়েছে। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন হাসান জাহাঙ্গীর এবং তার বিপরীতে অভিনয় করছেন পপি। নাটকের হাসান জাহাঙ্গীরের চরিত্রের নাম সাত্তার এবং পপির চরিত্রের নাম।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, ‘শুধুমাত্র ঈদ এলেই আমি বিশেষ বিশেষ নাটকে কাজ করি। মেন্টাল নাটকের গল্প বলার ধরন এবং আমার চরিত্রটি ভীষণ ভালো লেগেছে বিধায় কাজটি করছি। এর আগেও হাসান জাহাঙ্গীরের সঙ্গে তিনটি নাটক-টেলিফিল্মে কাজ করেছি। এটি আমাদের চতুর্থ কাজ। অন্যদিকে কায়সার ভাইয়ের নির্দেশনাতেও তিন বছর আগে একটি নাটকে অভিনয় করেছিলাম। সবমিলিয়ে ইউনিট আমার বেশ পরিচিত। যে কারণে বেশ আন্তরিকতা নিয়েই কাজটি করছি। আশাকরি নাটকটি দর্শকের ভালো লাগবে।’


হাসান জাহাঙ্গীর বলেন, ‘পপির সঙ্গে এটি আমার এবারের ঈদের চমক হিসেবে দর্শককে উপহার দিতে যাচ্ছি। আমার নাটকের গল্পে সবসময়ই দর্শকের জন্য চমক থাকে। এই নাটকেও ঠিক তাই আছে। পপি জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত একজন অভিনেত্রী। যে কারণে তারসঙ্গে অভিনয় করার সময় অভিনয়টা আমি দারুণ উপভোগ করি। যেহেতু আগে আমরা একসঙ্গে কাজ করেছি। সে কারণে আমাদের কাজের বোঝপড়াটা খুব চমৎকার। আশাকরি খুব ভালো একটি কাজ হবে এটি।’


নির্মাতা কায়সার আহমেদ জানান লাইলী মজনু, শিরী ফরহাদ ভাব ভাবের গল্পের এই নাটকটিতে পপি ও হাসান জাহাঙ্গীরের মধ্যে দর্শক নতুনত্ব খুঁজে পাবেন। দর্শক বেশ মজা পাবেন নাটকটি দেখে। নাটকে আরো যারা অভিনয় করছেন তারা হচ্ছেন এহসানুল হক মিনু, জিল্লুর রহমান, ফারুক আহমেদ, হোমায়রা হিমু’সহ আরো অনেকে। এর আগে হাসান জাহাঙ্গীরের সঙ্গে পপি ‘ভালোবাসা দু’জনায়’, ‘নায়িকার বিয়ে’ ও ‘ইন্নোসেন্ট লাভ’ নাটকে অভিনয় করেছেন।


উল্লেখ্য, ৫ মে’র চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে পপি কার্যকরী সদস্য হিসেবে জয়লাভ করেছেন। কালাম কায়সারের ‘কারাগার’, নারগিস আক্তারের ‘মেঘের কোলে রোদ’ এবং সৈয়দ ওয়াহিদুজ্জামান ডায়ম-ের নির্দেশনায় ‘গঙ্গাযাত্রা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হচ্ছে নারগিস আক্তারের ‘পৌষ মাসের পীরিতি’।


বিবার্তা/অভি/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com