শিরোনাম
অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসছেন সামান্থা
প্রকাশ : ২৩ মে ২০১৭, ১০:৪৭
অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসছেন সামান্থা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

খুব শিগগিরই দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা নাগার্জুনের ছেলের বউ হচ্ছেন নায়িকা সামান্থা রুথ প্রভু। চলতি বছরের শুরুতেই অভিনেতা নাগা চৈতন্যর সাথে বাগদান সম্পন্ন হয় সামান্থার। শোনা যাচ্ছে, আসছে অক্টোবরেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই জুটি।


ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, নাগা-সামান্থার বিয়ের তারিখ নির্ধারিত হয়েছে কিন্তু এখনো ভেন্যু ঠিক হয়নি। পারিবারিক ঐতিহ্য মেনেই আগামী অক্টোবরে বিয়ের আয়োজন করা হবে।


এ প্রসঙ্গে নাগা চৈতন্য বলেন, ‘সব কিছু চূড়ান্ত হওয়ার পর বিয়ের সব কিছু আনুষ্ঠানিকভাবে জানাব। আমাদের ঐতিহ্য ও পারিবারিক ঐতিহ্য মেনেই আগামী অক্টোবরে বিয়ের আয়োজন করব। তবে বালিতেও বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হবে।’



নাগা চৈতন্য বাবা নাগার্জুনের পথ ধরেই দক্ষিণী সিনেমাতে অভিনয় শুরু করেন। সামান্থা রুথ প্রভু তামিল ও তেলেগু ছবির নামী অভিনেত্রী। দুজন প্রথম একই ছবিতে কাজ করেন ২০১০ সালে। এরপর থেকেই দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তিতে তা রুপ নেয় প্রেমে।


গত দুই বছর ধরে নাগা-সামান্থাকে নিয়ে প্রেমের গুঞ্জন চলছিল। অবশেষে গত বছর সেপ্টেম্বরে নিজেদের প্রেমের কথা ভারতীয় সংবাদমাধ্যমে স্বীকার করেন সামান্থা। এরপর চলতি বছরের ২৯ জানুয়ারি পারিবারিকভাবে বাগদান সম্পন্ন করেন নাগা-সামান্থা।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com