শিরোনাম
মুক্তির অপেক্ষায় বিপাশা কবিরের তিন চলচ্চিত্র
প্রকাশ : ২২ মে ২০১৭, ২২:২৪
মুক্তির অপেক্ষায় বিপাশা কবিরের তিন চলচ্চিত্র
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

মুক্তির অপেক্ষায় রয়েছে বিপাশা কবির অভিনীত তিনটি চলচ্চিত্র। চলচ্চিত্র তিনটি হচ্ছে বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’, সৈকত নাসিরের ‘পাষাণ’ এবং সারোয়ার হোসেনের ‘খাস জমিন’।


‘রাজনীতি’ চলচ্চিত্রে শুধুমাত্র একটি গানে বিপাশা কবিরকে দেখা যাবে। আসছে ঈদে শাকিব খান, অপু বিশ্বাস ও বিপাশা কবির অভিনীত ‘রাজনীতি’ চলচ্চিত্রটি মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে বলে নির্মাতা সূত্রে জানা যায়। নায়িকা হিসেবে অভিনীত ‘পাষাণ’ এবং ‘খাস জমিন’ চলচ্চিত্রের কাজ শেষ করেছেন বিপাশা কবির। দুটি চলচ্চিত্রে তার বিপরীতে রয়েছেন ওপার বাংলার ওম এবং এপার বাংলার সাইমন সাদিক।


৪৫টিরও বেশি চলচ্চিত্রে আইটেম গার্ল হিসেবে বিপাশা কবিরকে দেখা গেলেও এখন নায়িকা হিসেবেই কাজ করতে বেশী আগ্রহী তিনি। নায়িকা হিসেবে বিপাশা কবির অভিনীত প্রথম চলচ্চিত্র ছিলো সায়মন তারিকের ‘গুন্ডামি’। এতে তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক শাহরিয়াজ। এরপর তিনি নায়িকা হিসেবে অভিনয় করেন শাহেদ চৌধুরীর ‘আড়াল’, সোহেল বাবুর ‘বাজে ছেলে দ্য লোফার’ এবং সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সায়মন তারিকের ‘ক্রাইম রোড’।


চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে বিপাশা কবির বলেন, চলচ্চিত্রে কাজ করার মধ্যেই আমি নিজেকে খুঁজে পাই। কারণ আমি মনেপ্রাণে একজন চলচ্চিত্রাভিনেত্রী। শুরুর দিকে আইটেম গার্ল হিসেবে কাজ করলেও এখন নায়িকা হিসেবে কাজ করার চেষ্টা করছি। আমার আগ্রহকে প্রাধান্য দিয়ে এরইমধ্যে বেশ কয়েকজন গুণী পরিচালক আমাকে নায়িকা হিসেবে নিয়ে কাজ করেছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞ। আজীবন চলচ্চিত্রেই কাজ করতে চাই। দর্শকের আগ্রহ থাকলে আরো ভালো ভালো কাজ উপহার দিতে চাই।


এদিকে রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে বিপাশা কবিরের নানী সুফিয়া বেগম গুরুতর অসুস্থাবস্থায় চিকিৎসাধীন। যে কারণে মঙ্গলবার তার জন্মদিন হলেও দিনটি বিশেষভাবে উদ্যাপনের তেমন কোনো পরিকল্পনা নেই।


বিপাশা বলেন, আল্লাহর কাছে প্রার্থনা করি, তিনি যেন আমার নানীকে সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দেন। কারণ আমার নানী আমার খুউব প্রিয় একজন মানুষ। নানীর শারীরিক অবস্থার এমন পরিপ্রেক্ষিতে আমি আমার আম্মুকে স্বাভাবিক দেখছি না। সবার কাছে আমার নানীর জন্য দোয়া চাই।


২০০৯ সালে লাক্স চ্যানেল আই প্রতিযোগিতায় ১৪তম হয়েছিলেন বিপাশা কবির। রুমানা রশীদ ঈশিতার নির্দেশনায় বিপাশা কবির প্রথম ‘একটা ক্যান্টিনে সবাই এবং একটি গোলাপ’ নাটকে অভিনয় করেন। এরপর আরো বেশ কিছু নাটকে অভিনয় করেন তিনি। শাহীন সুমনের নির্দেশনায় ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে প্রথম অভিনয় করেন। জন্মদিনে বিপাশা কবিরকে শুভেচ্ছা।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com