শিরোনাম
জন্মদিনেও ব্যস্ত তানজিন তিশা
প্রকাশ : ২২ মে ২০১৭, ২০:৫৪
জন্মদিনেও ব্যস্ত তানজিন তিশা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

ঈদের নাটকের কাজ নিয়েই তানজিন তিশা ব্যস্ত সময় পার করছেন। অভিনেত্রী হিসেবে কাজ শুরু করার পর তার ক্যারিয়ারের ব্যস্ত সময় কাটছে আসছে ঈদকে ঘিরে। যে কারণে একের পর এক ঈদ নাটকে কাজ করা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি।


এরইমধ্যে তানজিন তিশা আসছে ঈদের জন্য অভিনয় করেছেন সোহেলের নির্দেশনায় ‘হিয়ার মাঝে তুমি’ ও ‘হাসনা হেনা’, রিজভীর ‘ইস্যু’ নাটকের কাজ। শিগগিরই তিনি শুরু করবেন হিমেল আশরাফের নির্দেশনায় ‘শর্ত সাপেক্ষে’, হাবিব মাসুদের ‘পরিচয়’ এবং রুমান রুনির নির্দেশনায় আরেকটি ঈদ বিশেষ নাটকের কাজ।


প্রচন্ড গরমে মাঝে মাঝে বিদ্যুৎ বিহীন অবস্থায় রাজধানীসহ রাজধানীর অদূরে পূবাইলসহ আরো বিভিন্ন লোকেশনে এখন নাটক নির্মাণের ধুম শুরু হয়েছে। অন্যান্য অনেক শিল্পীর মতো তানজিন তিশাও গরম সহ্য করেই শুটিং করছেন।


ঈদের কাজ নিয়ে তানজিন তিশা বলেন, এবারের ঈদে আমাকে বেশকিছু ভালো নাটকে কাজ করতে দেখা যাবে। এরইমধ্যে বেশ কয়েকটির কাজ শেষ করেছি। ঈদের পূর্ব পর্যন্ত নাটক টেলিফিল্মে কাজ করা নিয়ে ব্যস্ত থাকতে হবে। প্রতিটি নাটকে আমার চরিত্রে দর্শক এবার ভিন্নতা পাবেন।


এদিকে সম্প্রতি তানজিন তিশা অভিনীত মাহবুবা ইসলাম সুমী পরিচালিত ‘তুমি রবে নীরবে’ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। এ প্রসঙ্গে তানজিন তিশা বলেন, আমি ব্যক্তিগতভাবে এটাকে চলচ্চিত্র হিসেবে গণ্য করি না। তবে ভালোলাগা এই যে, আমার অভিনীত টেলিফিল্মটি দর্শক হলে গিয়ে দেখেছেন। কিন্তু কেউ যদি এটাকে চলচ্চিত্র বলেন-তাহলে আমার ভালোলাগাটা নষ্ট হয়ে যাবে। কারণ এতে আমাকে ডাবিংও করানো হয়নি। তাছাড়া যখন আমি শুটিং করি তখন আমি জানতাম যে এটি টেলিফিল্ম। তাই এটি কোনভাবেই আমার চলচ্চিত্র নয়।


এদিকে মঙ্গলবার তানজিন তিশার জন্মদিন। জন্মদিনে আরটিভির ‘তারকালাপ’ অনুষ্ঠানে উপস্থিত থেকে তিনি ভক্ত দর্শকের সঙ্গে কথা বলবেন। এর পরপরই তিনি শেখ সেলিমের তত্ত্বাবধানে একটি ফ্যাশন হাউজের ফটোশ্যুটে অংশ নেবেন তিনি। সন্ধ্যা পর্যন্ত এর কাজ করে তিনি বাবা আবুল কাশেম, মা উম্মে সালমা এবং তিন বোন সুইটি, টুম্পা, নিপাসহ পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে নিয়ে রাজধানীর কোনো একটি রেস্টুরেন্টে রাতের খাবার খাবেন।


এদিকে তানজিন তিশাকে সর্বশেষ হাবিব ওয়াহিদের ‘বেপরোয়া মন’ গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা যায়। এটি নির্মাণ করেছিলেন অনন্য মামুন।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com