শিরোনাম
বঙ্গভবনে আয়নাবাজি দেখলেন রাষ্ট্রপতি
প্রকাশ : ২২ মে ২০১৭, ১৭:৪৪
বঙ্গভবনে আয়নাবাজি দেখলেন রাষ্ট্রপতি
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মুক্তির পর একের পর এক রেকর্ড গড়েছে অমিতাজ রেজার ‘আয়নাবাজি’ ছবিটি। গত বছর মুক্তি পাওয়া চঞ্চল চৌধুরী অভিনীত ছবিটি সারাবিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে প্রশংসা কুড়িয়েছে। সেই সাড়া জাগানো ছবিটি এবার উপভোগ করলেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ।


সম্প্রতি বঙ্গভবনে রাষ্ট্রপতি তার পরিবাদের সদস্য ও সহকর্মীদের নিয়ে ছবিটি দেখেছেন। সিনেমাটি প্রর্দশনে সহযোগিতা করে জাজ মাল্টিমিডিয়া।


বঙ্গভবনে আয়নাবাজ প্রদর্শনের সময় উপস্থিত ছিলেন, আয়নাবাজি পরিবারের পক্ষ হতে প্রযোজক জিয়াউদ্দিন আদিল, টম ক্রিয়েশনসের সিইও সালমা আদিল, পরিচালক আমিতাভ রেজা চৌধুরী, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, নির্বাহী প্রযোজক এশা ইউসুফ, অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা, আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান এবং গাজী টিভির এমডি আমান আশরাফ ফায়েজ।


ছবির পরিচালক আমিতাভ রেজা চৌধুরী বলেন, ‘আয়নাবাজি’ ছবির ক্ষেত্রে অনেক কিছুই প্রথমবার হয়েছে। তেমনি এভাবে বঙ্গভবনে সিনেমা প্রদর্শনীও প্রথম। মহামান্য রাষ্ট্রপতির পরিবার আগ্রহ প্রকাশ করাতে আমরা দ্রুত এই প্রদর্শনীর ব্যবস্থা করি। সিনেমাটা দেখে তারা বিনোদিত হওয়ায় আমি আর আমার দল খুব আনন্দিত। এটা আমাদের জন্য বড় সম্মানের বিষয় ছিল।


তিনি জানান, ছবিটি দেখে ভূয়সী প্রশংসা করেছেন রাষ্ট্রপতি এবং তার পরিবার। প্রদর্শনী শেষে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নৈশভোজে অংশ নেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং তার পরিবার।


অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় সম্পূর্ণ দেশে চিত্রায়িত আর্ন্তজাতিক মানের বহুল প্রতিক্ষিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ নিয়ে দর্শকদের উচ্ছাস ছিল লক্ষণীয়। মুক্তির অনেক আগে থেকেই দেশি-বিদেশি গণমাধ্যমের আলোচনায় মুখরিত ছিল এই ‘আয়নাবাজি’।


ফ্রান্স এর কান চলচ্চিত্র উৎসবে প্রর্দশিত হওয়া এবং যুক্তরাষ্ট্রের সিয়াটল সাউথ এশিয়ান চলচ্চিত্র উৎসবে বেস্ট নেরেটিভ ফিল্ম উপাধি পাওয়া সহ বিশ্বের বিভিন্ন নামি-দামি চলচিত্র উৎসবে অনেক প্রশংসা কুড়িয়েছে ভিন্নধারার এই চলচ্চিত্রটি।


বৃহত্তর জনগোষ্ঠীর কাছে আয়নাবাজীর বিনোদনকে পৌঁছে দেবার জন্য আসন্ন ঈদে আসছে ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’। গল্পের মূল আবহ থাকছে একজন মানুষের জীবনের বিভিন্ন বিচিত্রময় রূপের সাবলীল উপস্থাপনা। আন্তর্জাতিক ফিল্ম ইন্ডাস্ট্রিতে এরকম প্রায়ই হতে দেখা গেলেও প্রথমবারের মতো বাংলাদেশি কোনো চলচ্চিত্র থেকে টিভি সিরিজ বানানো হচ্ছে।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com