আকাশী-সাদা জার্সি গায়ে আর্জেন্টিনার জয় দেখলেন জায়েদ খান
প্রকাশ : ১০ জুলাই ২০২৪, ০৯:০১
আকাশী-সাদা জার্সি গায়ে আর্জেন্টিনার জয় দেখলেন জায়েদ খান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রের নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে কানাডার বিপক্ষে মাঠে নামে আকাশী-সাদা জার্সির মেসিবাহিনী। আর সেই মাঠে বসেই কোপা আমেরিকার সেমিফাইনালে আর্জেন্টিনার জয় উপভোগ করলেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান।


বুধবার (১০ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৬ টায় এই ম্যাচ দেখতে গ্যালারিতে হাজির ছিলেন জায়েদ খান।


আর্জেন্টিনার জার্সি গায়ে বাংলাদেশের পতাকা হাতে মাঠে বসে প্রিয় দলকে সমর্থন দিতে দেখা গেছে তাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি ও ভিডিও প্রকাশ করেছেন তিনি।


জায়েদ খানের গ্যালারিতে থাকা ম্যাচে কানাডাকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা। ফলে আরও একবার কোপা জয়ের হাতছানি মেসি-ডি মারিয়াদের সামনে।


এদিন ম্যাচের ২২ মিনিটে প্রথম গোল পায় আর্জেন্টিনা। মাঝমাঠ থেকে রদ্রিগো ডি পলের লং পাস ধরে প্রতিপক্ষ ডিফেন্ডারকে পাশ কাটিয়ে জালে বল জড়ান আর্জেন্টাইন নাম্বার নাইন হুলিয়ান আলভারেজ। বিরতির আগ পর্যন্ত এটিই ছিল আলবিসেলেস্তেদের একমাত্র অন-টার্গেট শট।


এরপর লিড দ্বিগুন করেন লিওনেল মেসি। এঞ্জো ফার্নান্দেজের গোলমুখে শটে পা ছুঁইয়ে নিজের প্রথম গোল আদায় করে নেন এই তারকা। গোলের পর খানিকটা বিতর্ক হয়েছিল অফসাইড প্রসঙ্গে। জটলার মাঝে পা ছোঁয়ানোর সময় মেসি অফসাইড ছিলেন কিনা তা নিয়ে ছিল প্রশ্ন। তবে গোল ঠিকই দেয়া হয় তার নামে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com