নিজ ফ্ল্যাটে বলিউড অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ, দরজা ভেঙে উদ্ধার
প্রকাশ : ১০ জুন ২০২৪, ১৭:০৯
নিজ ফ্ল্যাটে বলিউড অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ, দরজা ভেঙে উদ্ধার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের মুম্বাইয়ে নিজের ফ্ল্যাট থেকে অভিনেত্রী নূর মালবিকা দাসের পচন ধরা ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী আত্মহত্যা করেছেন।


৬ জুন (বৃহস্পতিবার) থেকে অভিনেত্রীর কোনো সাড়া পাওয়া যায়নি। মালবিকার ফ্ল্যাট থেকে দুর্গন্ধ ছড়ালে প্রতিবেশীরা পুলিশে খবর দেন। সোমবার পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভেঙে মালবিকার ঝুলন্ত দেহ উদ্ধার করে।


মৃতদেহটি ময়নাতদন্তের জন্য গোরগাঁওয়ের একটি হাসপাতালে পাঠানো হয়। অভিনেত্রীর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও কেউ এগিয়ে আসেননি। এক এনজিওর সহায়তায় তার শেষকৃত্য সম্পন্ন করা হয়েছে।


এই বিষয়ে তদন্ত করছে মুম্বাই পুলিশ। কী কারণে আত্মহত্যা করেছেন তিনি, তা এখনও স্পষ্ট নয়। তল্লাশি চালিয়ে অভিনেত্রীর ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে তার মোবাইল ফোন, ওষুধ এবং একটি ডায়েরি।


মালবিকা কাতার এয়ারওয়েজে বিমানসেবিকা হিসেবে কর্মরত ছিলেন। এরপর অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে মুম্বাইয়ে পা রাখেন। একাধিক হিন্দি সিনেমায় অভিনয় করেছেন। পাশাপাশি ওয়েব সিরিজ ও উল্লু অ্যাপের পরিচিত মুখ ছিলেন মালবিকা।


মালবিকা দাসকে ‘তিখি চাটনি’, ‘জাগন্য উপয়া’, ‘চরমসুখ’, ‘দেখি আন্দেখি’র মতো টিভি সিরিজে দেখা গেছে।


ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’-এ কাজলের সঙ্গে অভিনয় করে আলোচনায় আসেন ভারতীয় অভিনেত্রী নূর মালবিকা দাস। এরপর বেশ কিছু সিনেমা ও টিভি সিরিজে দেখা যায় তাকে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com