শিরোনাম
মা হওয়ার কোনো পরিকল্পনা নেই : বিপাশা
প্রকাশ : ২৯ মার্চ ২০১৭, ১৭:০৪
মা হওয়ার কোনো পরিকল্পনা নেই : বিপাশা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত বছরের এপ্রিলে বিয়ের পিড়িতে বসেন বলিউড অভিনেত্রী বিপাশা বাসু এবং অভিনেতা করণ সিং গ্রোভার। বিয়ের পর থেকে বেশ আনন্দময় মুহূর্ত কাটাচ্ছেন এ দম্পতি। এক বছরের দাম্পত্য জীবনে সুখেই আছেন তারা। তাই বলিউডের অন্দরমহল বা ভক্তগণের কাছ থেকে ফ্যামিলি প্ল্যানিং নিয়ে বহু বার প্রশ্ন শুনতে হয়েছে বিপাশাকে।


কিন্তু এ ব্যাপারে নায়িকা কি ভাবছেন তা এখনো জানেন না কেউ। তবে সম্প্রতি বিপাশার ঘনিষ্ঠ এক সূত্র বলেছেন, ‘বিপাশা বসু মা হওয়ার জন্য প্রস্তত হচ্ছেন। তিনি নিজের সহকারীদের জানিয়ে দিয়েছে এখন আর নতুন কোনো প্রোজেক্ট নেবেন না। কারণ নতুন করে পরিবারের কথা ভাবছেন। খুব বেছে বেছেই এখন অনুষ্ঠানে যাচ্ছেন তিনি।’


এদিকে ঘনিষ্ঠ ওই সূত্রের দেয়া তথ্য উড়িয়ে দিয়েছেন ৩৮ বছর বয়সী বলিউড অভিনেত্রী বিপাশা। মা হওয়ার প্রসঙ্গে তিনি জানিয়েছেন, তাদের এখনও কিছুটা নিজস্ব সময় প্রয়োজন। তাই এখনই মা হওয়ার কোনো পরিকল্পনা নেই তার।


সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এই বলি তারকা জানিয়েছেন, ‘গর্ভবতী হয়েছি কি না সেই খবরের জন্য অধীর আগ্রহে যারা অপেক্ষা করছেন, তাদের নিরাশ করার জন্য আমি দুঃখিত। গর্ভবতী হলে সে খবর অবশ্যই আনন্দের সাথে জানাবো। তবে আমাদের এখনই সন্তান নেয়ার কোনো পরিকল্পনা নেই।’


এদিকে সালমান খানের ‘দাবাং’ ট্যুরে অংশ নিচ্ছেন এক ঝাঁক তারকা। এই ট্যুরে আগামী মাসে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা দেবেন বিপাশাও। মঞ্চে সালমানসহ অন্যান্য তারকাদের সাথে পারফর্ম করবেন তিনি। যদিও কদিন আগে তার বিরুদ্ধে অপেশাদারিত্বের অভিযোগ উঠেছিল, তবে সেটি নিজ দায়িত্বে সমাধান করেছেন তিনি।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com