শিল্পী সমিতি কী কাজে লাগে, তা আজও বুঝলাম না: বর্ষা
প্রকাশ : ২৫ মে ২০২৪, ১৫:৪৯
শিল্পী সমিতি কী কাজে লাগে, তা আজও বুঝলাম না: বর্ষা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কয়েক বছর ধরেই নির্বাচন ঘিরে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। এমনকি সাধারণ সম্পাদকের পদটি নিয়ে আদালত পর্যন্ত দৌঁড়াতে হয়েছে শিল্পীদের।


এবার নির্বাচনে মিশা-ডিপজল প্যানেল জয়লাভ করে। তাদের শুভেচ্ছাও জানান প্রতিদ্বন্দ্বী প্রার্থী অভিনেত্রী নিপুণ। কিন্তু কিছুদিন পর সেই নির্বাচন নিয়ে আদালতে রিট করেন এ নায়িকা।


বিষয়টি নিয়ে যখন সবাই আলোচনা-সমালোচনা করছেন, সেই সময় বিষয়টি নিয়ে কথা বললেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিলের স্ত্রী চিত্রনায়িকা বর্ষা।


শিল্পী সমিতি ও এফডিসিতে অবস্থান করে যারা এসব করছেন তাদের ইঙ্গিত দিয়ে বর্ষা তার ভেরিফায়েড পেজে খবরের একটি কার্ট শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “শিল্পী সমিতি শিল্পীদের জন্য কি কাজে লাগে তা আমি আজ পর্যন্ত বুঝতে পারলাম না। যা জানি তা আর বললাম না। পাবলিকের এখন সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার দরকার নাই। মানুষের এত ধৈর্য!”


বর্ষার এ পোস্ট অবশ্য নজর এড়ায়নি নেটিজেনদের। মন্তব্যের ঘরে এ নায়িকার সঙ্গে সহমত পোষণ করে নিজেদের মতামতও জানিয়েছেন তারা। আবার অনেকে মন্তব্যের ঘরে জানিয়েছেন ধন্যবাদ। একজন লিখেছেন, আপনি উচিত কথা লিখেছেন। আরেকজন লিখেছেন, এফডিসিতে এদের জোকারগিরি করতে করতে একটা সার্কাসে পরিণত করছে।


এর আগে বর্ষার স্বামী প্রযোজক, অভিনেতা ও ব্যবসায়ী অনন্ত জলিলকে শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে ডেকেছিলেন নিপুণ। কিন্তু অনন্ত জলিল কৌশলে তাকে ফিরিয়ে দিয়ে গেল মার্চে নির্বাচনের আগে বলেছিলেন, নির্বাচন করার মতো পর্যাপ্ত সময় আমার নেই। যাদের হাতে সিনেমা নেই, তারাই নির্বাচন করে। আমাকে ব্যবসায় সময় দিতে হয় প্রচুর। তার মধ্যেই সময় বের করে শুটিং করি সিনেমার। কিন্তু নির্বাচন করতে হলে তো সময় দিতে হবে। কারণ সময় না দিলে কোনো ক্ষেত্রেই সফল হওয়া সম্ভব না। সে কারণে আমি বিনীতভাবে সভাপতি হওয়ার প্রস্তাব নাকচ করেছি।


এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে বর্ষা অভিনীত সিনেমা ‘নেত্রী দ্য লিডার’। এতে তার বিপরীতে আছেন অনন্ত জলিল। এছাড়া ঘোষণা হয়েছে ‘চিতা’ নামের একটি সিনেমার। এখানেও বরাবরের মতো অনন্ত জলিলকে রাখা হয়েছে বর্ষার সঙ্গে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com