তিন্নির সঙ্গে এখন খুব ভালো সম্পর্ক : সাবেক স্ত্রী সম্পর্কে হিল্লোলের মন্তব্য
প্রকাশ : ২৩ এপ্রিল ২০২৪, ১৬:৩৭
তিন্নির সঙ্গে এখন খুব ভালো সম্পর্ক : সাবেক স্ত্রী সম্পর্কে হিল্লোলের মন্তব্য
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শোবিজে একসময়ের আলোচিত তারকা দম্পতি আদনান ফারুক হিল্লোল ও শ্রাবস্তী দত্ত তিন্নি। ভালোবেসে ২০০৬ সালে তারা বিয়ে করেন। দুজনেই তখন ছোট পর্দায় নিয়মিত অভিনয় করছেন। শোবিজ অঙ্গনেও তাদের জুটি ছিল সকলের প্রিয়। বিয়ের কয়েক বছর পরই সংসারে শুরু হয় কলহ। নানা কারণে দূরত্বের সৃষ্টি হয় এই দম্পতির মাঝে। এরপর ২০০৯ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন তিন্নি-হিল্লোল। অবশেষে বিচ্ছেদের পথ বেছে নেন আলোচিত এই তারকা জুটি। একমাত্র সন্তান ওয়ারিশাকে নিয়ে আলাদা হয়ে যান তিন্নি।


বছরখানেক পরেই ছোট পর্দার আরেক অভিনেত্রী নওশীনের সঙ্গে সম্পর্কে জড়ান হিল্লোল। এক পর্যায়ে তার গলাতেই মালা দেন। বর্তমানে নওশীনের সঙ্গেই অভিনেতার সুখের সংসার। দুজনেই থাকছেন নিউইয়র্কে। তাদের সংসারে রয়েছে একটি সন্তান।


যদিও অভিনয়ে এখন আর নিয়মিত নন হিল্লোল-নওশীনের দুজনেরই কেউ। তবে প্রায়সময়েই দেশে আসলে অভিনয়, ব্যক্তিজীবন নিয়ে নানা প্রশ্নের মুখে পড়তে হয় এই দম্পতিকে।


সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেল দেয়া এক সাক্ষাৎকারে সাবেক স্ত্রীকে নিয়ে কথা বলেছেন হিল্লোল। জানান, বিচ্ছেদের কারণ, তাদের বর্তমান সম্পর্ক এবং প্রায় ৩০ বছরের ক্যারিয়ার নিয়ে খোলামেলা কথা।


যেখানে হিল্লোল জানিয়েছেন, অভিনয় ছেড়ে কেন ফুড ভ্লগিং বেছে নিয়েছেন তিনি। এ বিষয়ে অভিনেতার ভাষ্য, আমার কাছে টেকনোলজিটা ২০১১-১২ থেকে খুব ইন্টারেস্টিং লাগতে শুরু করে। তখন থেকেই অনুভব করলাম যে এটার এক ধরনের ভবিষ্যৎ সামনে আছে। এটা নিয়ে কাজও শুরু করি। মাথার মধ্যে ছিল আমার একটি ডিজিটাল পরিচয় তৈরি করা দরকার। যে পরিচয়টা মানুষের কাছে পরবর্তী ৩০ বছর বাঁচিয়ে রাখবে। খাবার ও পণ্যের বিষয়টা আমার আগ্রহ ছিল। সেটা থেকেই শুরু করা। পারিবারিকভাবেই আমরা ভোজনরসিক মানুষ, সে কারণে খাদ্য বিষয়টাই আমার ভালো লাগে। তবে ফুড ভ্লগিংয়ে উত্থান-পতনও আছে। এটাকে ক্যারিয়ার হিসেবে রাখা ঠিক হবে না। কাজের বাইরে বাড়তি কাজ হিসেবে রাখা উচিত হবে।


সাবেক স্ত্রী তিন্নিকে নিয়ে একটা সময় অনেক আলোচনায় ছিলেন। এখন মাঝেমধ্যে বিষয়টি যখন অন্তর্জালে আসে, তখন কি মনে কোনো রেখাপাত করে? এমন প্রশ্নের উত্তরে হিল্লোল বলেন, রেখাপাত করে না। কারণ আমি জানি, ডিজিটাল কনটেন্টটা আসলে কী? এই প্রশ্নও ডিজিটাল রিচ। সে কারণে আমি যেহেতু ডিজিটাল কনটেন্ট নিয়ে কাজ করি, আমি জানি যেসব কনটেন্ট ক্রিয়েটররা রিচ চান। এটা স্বাভাবিক বিষয়। আর ৯০ শতাংশ সম্পর্ক ভাঙার সময় দ্বন্দ্ব হয়।


তিনি আরো বলেন, তিন্নির সঙ্গে এখন খুব ভালো সম্পর্ক। আমার মেয়ের ১৬ বছর চলছে। ও ক্লাস নাইনে পড়ে। আমাদের মেয়ের কারণেও যোগাযোগ করতে হয়। বর্তমান স্ত্রীর সঙ্গেও তিন্নির নিয়মিত যোগাযোগ হয়। ছোট মেয়েকে তো সময় দেওয়া হয়। বড় মেয়েকে বছরে একবার সময় দেওয়া হয়, যখন কানাডাতে যাই।


তিন্নি-হিল্লোল সম্পর্ক থেকে কোনো শিক্ষা কী পেয়েছেন? এমন প্রশ্নে হিল্লোলের ভাষ্য, ওখান থেকে কোনো শিক্ষা পাইনি। ওটা ভুল ছিল। আমার কিংবা তার দিক থেকে হতে পারে। ওর-ও হয়তো ভুল ছিল। তবে বর্তমান সম্পর্কে (হিল্লোল- নওশীন নেহরিন মৌ) সেই ভুলটা হয়নি। আত্মবিশ্বাসের সঙ্গে আজকে আমাদের সম্পর্কের ১৪ বছর পর এসে বলতে পারি, সেই ভুলটা হয়তো এই সম্পর্কের ক্ষেত্রে হয়নি।


অভিনয়ে আগের মতো দেখা যায় না কেন? এমন প্রশ্নের উত্তরে এই হিল্লোল বলেন, ২০১৭-১৮ থেকে নাটকে কাজ করছি না। আমি আসলে উপভোগ করছিলাম না। যে ধরনের কাজ হতো, সেগুলো এনজয় করতাম না। ২০০৩ সালে আমার একটা নাটক ছিল “স্পর্শের বাইরে”। ওই নাটকের মাধ্যমে জনপ্রিয়তা পাই। মানুষ রাস্তায় দূর থেকে ডাকত। তখন আসলে যে কোয়ালিটির কাজ হতো,পরবর্তী সময় সেটা আর হচ্ছিল না। ২০১০ সালের দিকে আরও পরিস্থিতি খারাপ হতে থাকল। ২০১৭-১৮তেও প্রচুর কাজের চাপ ছিল। শরীরে কুলাত না। নাটকগুলোর কোনো সাড়া পেতাম না।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com