গ্র্যামিজয়ী গায়িকা মেন্ডিসার রহস্যজনক মৃত্যু
প্রকাশ : ২১ এপ্রিল ২০২৪, ১৫:৩৬
গ্র্যামিজয়ী গায়িকা মেন্ডিসার রহস্যজনক মৃত্যু
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গ্র্যামিজয়ী ও আমেরিকান আইডল খ্যাত সংগীত তারকা মেন্ডিসার রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। টেনেসির ফ্র্যাঙ্কলিনের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে এ সংগীতশিল্পীকে। মৃত্যুকালে মেন্ডিসার বয়স হয়েছিল ৪৭ বছর।


বিবিসির এক প্রতিবেদনে জানা গেছে, মেন্ডিসার মৃত্যুর প্রাথমিক কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। ফ্র্যাঙ্কলিন পুলিশ বিভাগ তার মৃত্যুর তদন্ত শুরু করেছে। মেন্ডিসার প্রতিনিধি একটি বিবৃতির মাধ্যমে গায়িকার মত্যুর সংবাদটি নিশ্চিত করেছে।


ন্যাশভিলের ফিস্ক ইউনিভার্সিটিতে ছাত্রাবস্থায় মেন্ডিসা ফিস্ক জুবিলি গায়কদের সঙ্গে সংগীতচর্চা শুরু করেন। ২০০৬ সালে আমেরিকান আইডলের সিজন ৫-এ অংশগ্রহণের পর মেন্ডিসা তুমুল জনপ্রিয়তা লাভ করেন। যেখানে তিনি বিজয়ী টেলর হিক্সের সাথে প্রতিযোগিতা করে দর্শকদের নজর কেড়েছিলেন।


মেন্ডিসা শো’তে সাফল্যের পরে তিনি ২০০৭ সালে তার প্রথম অ্যালবাম ‘ট্রু বিউটি’ প্রকাশ করেন এবং খ্রিস্টীয় সংগীতে নিজের কর্মজীবন শুরু করেন। ‘ফ্রিডম’, ‘ইটস ক্রিসমাস’, ‘হোয়াট ইফ উই আর রিয়েল’, ‘আউট অফ দ্য ডার্ক’, ‘ওভারকামার’ এবং ‘ওভারকামার: দ্য গ্রেটেস্ট হিট’সহ বেশ কয়েকটি অ্যালবাম প্রকাশ করেছেন মেন্ডিসা। এগুলো বেশ শ্রোতাপ্রিয়তা লাভ করে।


মেন্ডিসা ২০১৩ সালের ওভারকামার অ্যালবামের জন্য সেরা সমসাময়িক খ্রিস্টান সংগীত অ্যালবাম বিভাগে গ্র্যামি লাভ করেছেন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com