শিরোনাম
ক্ষুদে গানরাজে রুনা লায়লা
প্রকাশ : ২৩ মার্চ ২০১৭, ২২:৪১
ক্ষুদে গানরাজে রুনা লায়লা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতীয় চলচ্চিত্র দিবস উপলক্ষে দর্শকপ্রিয় রিয়েলিটি শো ‘ক্ষুদে গানরাজ’র একটি বিশেষ পর্ব নির্মিত হয়েছে। এ পর্বে উপস্থিত ছিলেন, কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা।


পুরো রেকর্ডিং জুড়েই হাস্যোজ্জ্বল ছিলেন রুনা লায়লা। পুরো সময়টা অতিথি বিচারকের দায়িত্বের পাশাপশি কাটিয়েছেন শিশু-কিশোর সংগীত প্রতিযোগীদের সাথে। কখনো বিচারকের আসনে, কখনো শিশু-কিশোরদের সাথে মঞ্চে আবার কখনো অনুষ্ঠানটি সম্পর্কে তার অভিজ্ঞতার কথা বলে সময় কাটিয়েছেন।


রুনা লায়লা মূলত অংশ নিয়েছেন ক্ষুদে গানরাজের ফাইনাল রাউন্ডের অতিথি বিচারক হিসেবে। এ রাউন্ডের প্রচার শুরু হবে রুনা লায়লার অংশগ্রহণে দুটি পর্ব প্রচারের মধ্য দিয়ে। পর্ব দুটি প্রচার হবে ৩ ও ৪ এপ্রিল রাত ৮টায় চ্যানেল আইতে।


এ পর্ব দুটিতে ব্যবহৃত হয়েছে রুনা লায়লার কণ্ঠের ৮০ দশকের চলচ্চিত্রের গান। যা কিনা চলচ্চিত্রে ব্যবহৃত হয়েছিল শিশু-কিশোরদের চরিত্রে। ‘ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ’ সিজন-৬, পাওয়ার্ড বাই শরিফ কিচেন স্টার-এর প্রধান বিচারকের দায়িত্ব আছেন ফেরদৌস আরা এবং এস আই টুটুল।


অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন মীম চৌধুরী ও পরিকল্পনা ও পরিচালনা করছেন ইজাজ খান স্বপন। এ পর্ব দুটি সম্প্রতি ধারণ করা হয়েছে চ্যানেল আই ভবনে ক্ষুদে গানরাজের স্টুডিও সেটে।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com