বলিউডের সিনেমা আমদানিতে সিনেপ্লেক্স, মুক্তি পাচ্ছে 'ক্রু'
প্রকাশ : ২৩ মার্চ ২০২৪, ১৮:৫৫
বলিউডের সিনেমা আমদানিতে সিনেপ্লেক্স, মুক্তি পাচ্ছে 'ক্রু'
প্রিন্ট অ-অ+

এবার বলিউডের সিনেমা আমদানিতে এগিয়ে এসেছে স্টার সিনেপ্লেক্স। ‘ডানকি’র পর দীর্ঘদিন বলিউডের সিনেমা আমদানি বন্ধ ছিল, বিরতির পর ২৯ মার্চ আবার শুরু হচ্ছে বলিউডের সিনেমার আগমন।


শুক্রবার (২৯ মার্চ) ভারতে মুক্তি পাবে টাবু, কারিনা কাপুর খান ও কৃতি শ্যানন অভিনীত ‘ক্রু’। একই দিনে বাংলাদেশে স্টার সিনেপ্লেক্সের শাখাগুলোতেও মুক্তি পাবে ছবিটি।


প্রসূন রহমানের ‘ঢাকা ড্রিম’-এর বিনিময়ে ‘ক্রু’ আনছে স্টার সিনেপ্লেক্স। এরই মধ্যে সরকারের দুই মন্ত্রণালয় (বাণিজ্য ও তথ্য) থেকে অনুমতি পেয়েছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।


বছরে ১০টি হিন্দি ছবি আমদানির অনুমতি দিয়েছে বাণিজ্য ও তথ্য মন্ত্রণালয়। গত বছর শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ দিয়ে শুরু হয়েছিল এই যাত্রা।


এরপর ‘কিসি কা ভাই কিসি কি জান’, ‘জওয়ান’, ‘অ্যানিম্যাল’ ও ‘ডানকি’ মুক্তি পেয়েছিল বাংলাদেশে। ছবিগুলো কমবেশি দর্শক হলে টেনেছে। ছবিগুলো আমদানি করেছে অনন্য মামুনের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস।


দীর্ঘদিন ধরে হলিউডসহ বিভিন্ন ইন্ডাস্ট্রির ছবি আমদানি করে বিশ্বের সঙ্গে একই দিনে বাংলাদেশে প্রদর্শন করে আসছে স্টার সিনেপ্লেক্স।


স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ আহমেদ জানান, সরকারের অনুমতিক্রমে যাবতীয় প্রক্রিয়া মেনে একই দিনে ‘ক্রু’ মুক্তি দেবেন তাঁরা। মেজবাহ আহমেদ বলেন, ‘আমরা তো হলিউড, কোরিয়ান, জাপানি, টার্কিশ ছবি এনে প্রদর্শন করি নিয়মিত। হিন্দি ছবি আনার অনুমতি যেহেতু আছে, কেন আনব না? এই দেশে হিন্দি ছবির দর্শক আছে।


সামনেই রোজার ঈদ। যেহেতু উৎসবে হিন্দি ছবি আমদানিতে নিষেধাজ্ঞা আছে, তাই সিনেপ্লেক্স কর্তৃপক্ষ ঈদের আগের সপ্তাহে ‘ক্রু’ চালাবে। ঈদে বাংলাদেশি ছবির প্রদর্শনী শেষে ফের ছবিটি দেখাবে তারা।


হাস্যরসাত্মক ছবি ‘ক্রু’র পরিচালক রাজেশ কৃষ্ণান। টাবু, কারিনা কাপুর ও কৃতি শ্যানন ছাড়াও ছবিতে আছেন পাঞ্জাবি অভিনেতা-গায়ক দিলজিৎ দোসাঞ্জ ও স্ট্যান্ডআপ কমেডিয়ান কপিল শর্মা। তিন বিমানবালাকে নিয়ে গল্প। কীভাবে তারা স্বর্ণের বার চুরি করে তা নিয়েই কাহিনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com