শিরোনাম
মেক্সিকোর সমুদ্রসৈকতে আবেদনময়ী সানি
প্রকাশ : ২৩ মার্চ ২০১৭, ১৩:৪১
মেক্সিকোর সমুদ্রসৈকতে আবেদনময়ী সানি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডে সানি লিওনের আগমন ধূমকেতুর মতই। ইন্দো-কানাডিয়ান এই সাবেক পর্নস্টার বলি ইন্ডাস্ট্রিতে রীতিমত নিজের জায়গা পাকা করে নিয়েছেন। তবে অভিনয়ের চেয়ে দর্শকদের মন ছুঁয়ে গেছে আইটেম গানে তার কোমর দোলানো। আর তাই এখন বলিউডের প্রযোজক-পরিচালকদের প্রথম পছন্দ সানি।


তাছাড়া বর্তমানে রইস’র আইটেম গান ‘লায়লা ম্যায় ল্যায়’র জন্য প্রশংসার জোয়ারে ভাসছেন তিনি। এরইমধ্যে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সাথে একান্তে ছোট্ট ছুটি কাটাতে মেক্সিকোতে গেছেন নায়িকা। সেখানে সময়টা বেশ ভালোই কাটছে ড্যানিয়েল-সানি দম্পতির। এর প্রমাণ সানির ফেসবুক পেইজে আপলোড করা ছবি।


সম্প্রতি নিজেরে ফেসবুক অ্যাকাউন্টে বেশকিছু ছবি শেয়ার করেছেন তিনি। ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভিডিও। যেখানে দেখা যাচ্ছে চোখজুড়নো দৃশ্য। চারিদিকে সবুজ জলরাশি। আর তার মধ্যেই সুইমস্যুটে আবেদনময়ী সানি লিওন। সুইমস্যুটে বিচের উষ্ণতা বাড়িয়ে তুলতে সানির জুড়ি মেলা ভার।


তবে সূর্যের উষ্ণতাও যে তিনি বেশ উপভোগ করছেন তাও জানিয়েছেন এই বলিউড অভিনেত্রী। সেইসাথে আরও একটি কাজ তার ভারী পছন্দের। বিচের বালির মধ্য দিয়ে ধীরে ধীরে হাঁটা। ইনস্টাগ্রামে সে ভিডিওই পোস্ট করে ফ্যানদের সাথে তার ভালোলাগার মুহূর্ত ভাগাভাগি করে নিয়েছেন সানি।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com