শিরোনাম
সবচেয়ে বেশি আয়কর দিলেন সালমান
প্রকাশ : ২৩ মার্চ ২০১৭, ১১:৫৭
সবচেয়ে বেশি আয়কর দিলেন সালমান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বর্তমানে সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের সাথে ‘টাইগার জিন্দা হ্যায়’-এর শুটিং করছেন বলিউডের কাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান। তবে সেখানে উড়ে যাওয়ার আগে এ বছর সব থেকে বেশি অ্যাডভান্সড ট্যাক্স পে করলেন এই অভিনেতা।


আয়কর দফতরের এক কর্মকর্তার মতে ২০১৬-১৭ আর্থিক বছরে প্রায় ৪৪ কোটি টাকার কাছাকাছি অ্যাডভান্সড ট্যাক্স দিয়েছেন সালমান খান। অক্ষয় কুমার আর হৃত্বিক রোশনকে পিছনে ফেলে এই দৌড়ে অনেকটাই এগিয়ে গেলেন বজরঙ্গি ভাইজান।


অবশ্য গত বছরও আয়কর প্রদানের ক্ষেত্রে সবার থেকে এগিয়ে ছিলেন সল্লু মিয়া।


এদিকে একের পর এক হিট দিয়ে ২০১৬ সালে এই দিকে ২ নম্বরে ছিলেন অক্ষয় কুমার। প্রায় ২৯ কোটি টাকার কাছাকাছি ট্যাক্স দিয়েছিলেন তিনি। তিন নম্বরে ছিলেন হৃত্বিক রোশন। তিনি দিয়েছিলেন ২৫ কোটি টাকার মতো।


তবে গত বছরে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন কাপিল শর্মা। ২৩ কোটি টাকা আগাম কর দিয়েছিলেন তিনি। অনেকটাই পিছিয়ে রণবীর কাপুর গত বছরে রণবীর দিয়েছিলেন ২২.৩ কোটি। সেই জায়গায় এ বছরে ১৬ কোটি টাকা দিয়েছেন তিনি।


‘দঙ্গল’ এর মতো হিট দিয়েও আমির খান আগাম কর দিয়েছেন ১৪ কোটি টাকা। অভিনেত্রীদের মধ্যে হলিউডে এই বছরে ডেবিউ করেছেন দীপিকা। তিনি দিয়েছেন ১০ কোটি টাকা। আলিয়া ভাট ৪.৩ কোটি এবং কারিনা কাপুর দিয়েছেন ৩.৯ কোটি টাকা।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com