শিরোনাম
সঞ্জয়ের বায়োপিকে ৬ লুকে রণবীর
প্রকাশ : ২২ মার্চ ২০১৭, ১৬:২৯
সঞ্জয়ের বায়োপিকে ৬ লুকে রণবীর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

নব্বই দশকের পর্দা কাঁপানো নায়ক সঞ্জয় দত্তের জীবনী নিয়ে সিনেমা তৈরি করছেন নির্মাতা রাজকুমার হিরানি। আর এই বায়োপিকে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। আর তাই ছবিটিতে নিজের চরিত্র ভালোভাবে ফুটিয়ে তুলতে প্রাণপাত পরিশ্রম করে চলেছেন তিনি। কেননা, সঞ্জয়ের জীবনের জলছবি তুলে ধরার জন্য ছয়টি লুক দেখাতে হবে রণবীরকে।


ছবিটিতে সঞ্জয়ের কৈশোর থেকে বর্তমান, সব চেহারা অনুযায়ী নিজের লুক ইতিমধ্যে বদলে ফেলছেন কাপুর পুত্র। সঞ্জয় দত্তের প্রথম ছবি রকি-র সময়টা যাদের মনে আছে তারা জানেন, তখন তার ছিল লম্বা চুল। রণবীরও একইরকম হেয়ারস্টাইল নিয়েছেন। সাথে ওজনও বাড়িয়েছেন ১২ কিলো।


এই লুকে যেদিন প্রথম শুটিং করলেন, সেদিন প্রথম শটেই ছিলেন পরেশ রাওয়াল। পরেশ অভিনয় করছেন সুনীল দত্তের চরিত্রে। সঞ্জয়ের সারা জীবনে বাবার ভূমিকা ছিল প্রায় বটগাছের মতো। জীবনের সবচেয়ে কঠিন সময়ে অবসন্ন, ভগ্নপ্রায় বড় ছেলেকে আগলে রেখেছিলেন তিনিই।


সঞ্জয়ের জীবনের আর এক গুরুত্বপূর্ণ সময় যখন তিনি খলনায়কের মতো ছবিতে অভিনয় করেছেন। সেই মতোই নিজেকে বদলেছেন রণবীর কাপুরও। সবচেয়ে উল্লেখযোগ্য লুক চেঞ্জ অবশ্য মুন্নাভাই এমবিবিএস-এর সময়ের। মধ্যবয়সের সঞ্জয়ের চুলের ঘনত্ব কমছে। সেটাই হুবহু অনুসরণ করেছেন রণবীরও।


বার বার ওজন বাড়ানো কমানোর পাশাপাশি রয়েছে ওয়র্কশপও। সঞ্জয়ের জীবনের অন্ধকার অধ্যায় জানার জন্য বেশ কয়েকবার বসে দীর্ঘ আলোচনা করেছেন। নিজের ভেতরের লুকটাও মডিফাই করেছেন সেভাবেই!


এ ছবিতে নার্গিসের চরিত্রে অভিনয় করছেন মণীষা কৈরালা। রণবীরের মায়ের ভূমিকায় তিনি কেমন অভিনয় করেন, তা দেখার জন্য দর্শকের কৌতূহল থাকবেই। দিয়া মির্জাকে দেখা যাবে সঞ্জয়ের বর্তমান স্ত্রী মান্যতার ভূমিকায়। কিন্তু এখনও জানা নেই কে অভিনয় করবেন স্বর্গতা প্রথম স্ত্রী রিচার ভূমিকায়, কে-ই বা হবেন কন্যা ত্রিশলা?


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com