অবসাদে ভুগছেন ইলিয়ানা
প্রকাশ : ০৩ মার্চ ২০২৪, ১৪:৫৮
অবসাদে ভুগছেন ইলিয়ানা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত বছর আগস্টে মা হয়েছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। আরও পাঁচজন মায়ের মতো ডিপ্রেশনে ভুগেছেন তিনি। মা হওয়ার অভিজ্ঞতার পাশাপাশি সেই ডিপ্রেশন নিয়েও এবার মুখ খুলেছেন তিনি।


ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে এ অভিনেত্রী লেখেন, বহুদিন হয়ে গেল নিজের কোনো ছবি তোলা হয় না। বা পোস্ট করা হয় না। আসলে মা হওয়ার পর সন্তান এবং সংসার সামলাতে সামলাতে আর নিজের জন্য সময়ই পাই না। আমি সাধারণত আজকাল অধিকাংশ সময়ই পাজামা পরে থাকি। আর সঙ্গে চুলটাকে খোঁপা করে বেঁধে রাখি যাতে আমার ছেলে সেটা ধরে টানতে না পারে। ফলে এসব কারণেই আমার কখনও আজকাল মাথায় আসে না যে সেলফি তুলব। আসলে সত্যিটা কখনও কখনও বড্ড নিষ্ঠুর হয়। না ঘুমিয়েও কাজ দেয় না।


তিনি আরও লেখেন, না অভিযোগ করছি না। আসলে সন্তান সত্যিই বড্ড সুন্দর। আমার জীবনের সব থেকে সুন্দর জিনিস ও। কিন্তু আমরা কেউ মা হওয়ার পর যে ডিপ্রেশন হয় সেটা নিয়ে কথা বলি না। কিন্তু এটা সত্যিই হয়। তাই আমি রোজ নিয়মিত চেষ্টা করি অনন্ত দিনের আধ ঘণ্টা সময় নিজেকে দিতে, নিজেকে ভালো রাখতে। এটার জন্য আমি নিয়মিত আধ ঘণ্টা ব্যায়াম করি। তারপর ভালো করে স্নান করি। এটা আমার খুব কাজ দেয়। কিন্তু আবার অনেক সময় করতেও পারি না। আমি কাজে ফেরার চেষ্টা করছি। আর তারই এক ঝলক প্রকাশ্যে আনলাম।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com