জয়া প্রদাকে পলাতক ঘোষণা, গ্রেফতারের নির্দেশ
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৪৬
জয়া প্রদাকে পলাতক ঘোষণা, গ্রেফতারের নির্দেশ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রাক্তন সাংসদ ও বলিউড অভিনেত্রী জয়া প্রদাকে পলাতক ঘোষণা করে অবিলম্বে গ্রেফতার করে আগামী ৬ মার্চের মধ্যে হাজির করার নির্দেশ দেওয়া হয়েছে। ভারতের উত্তরপ্রদেশের রামপুরের একটি আদালত এ নির্দেশ দেয়।


সিনিয়র প্রসিকিউশন অফিসার অমরনাথ তিওয়ারি জানিয়েছেন, ২০১৯ সালে লোকসভা নির্বাচনের সময় আদর্শ আচরণবিধি লঙ্ঘনের জন্য কেমারি এবং সোয়ার থানায় রামপুরের এই প্রাক্তন সাংসদের বিরুদ্ধে দুটি মামলা দায়ের হয়। এই অভিযোগ দায়েরের পর একাধিকবার জয়া প্রদাকে হাজিরার নির্দেশ দেয়া হলেও তিনি হাজিরা দেননি। তাই তার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি হয় মোট সাত বার। তবে এতকিছুর পরেও তাকে আদালতে হাজির করা যায়নি।


পুলিশ আদালতে জানিয়েছে, জয়া প্রদা বারবার গ্রেফতার হওয়া এড়িয়ে যাচ্ছেন। তার সব ফোন বন্ধ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিষয়টি আদালতে উঠলে বিচারক শোভিত বনসল জয়াপ্রদাকে পলাতক ঘোষণা করেন। রামপুরের পুলিশ সুপারকে বিচারক নির্দেশ দেন আগামী ৬ মার্চের মধ্যে জয়া প্রদাকে গ্রেফতার করে আদালতে হাজির করতে হবে।


প্রসঙ্গত, এর আগে সিনেমা হল কর্মীদের করা একটা মামলায় জয়াপ্রদাকে জেল ও জরিমানার নির্দেশ দিয়েছিল আদালত।


২০০৪ এবং ২০০৯ সালে সমাজবাদী পার্টির হয়ে রামপুর থেকে লোকসভার সাংসদ নির্বাচিত হয়েছিলেন জয়া প্রদা। পরে সমাজবাদী পার্টি থেকে তাকে বহিষ্কার করা হয়েছিল। এরপর ২০১৯ সালে বিজেপি প্রার্থী হয়ে রামপুর থেকে আবার নির্বাচনে লড়েছিলেন জয়া প্রদা। তবে সমাজবাদী পার্টির আজম খানের কাছে তিনি পরাজিত হয়েছিলেন। সূত্র : হিন্দুস্তান টাইমস


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com