বিয়ে প্রসঙ্গে যা বললেন অনুপমের হবু স্ত্রী প্রস্মিতা
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১৬
বিয়ে প্রসঙ্গে যা বললেন অনুপমের হবু স্ত্রী প্রস্মিতা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফের বিয়ে করতে যাচ্ছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় গায়ক অনুপম রায়। আগামী ২ মার্চ পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে গায়িকা প্রস্মিতা পালকে বিয়ে করবেন তিনি।


২৬ ফেব্রুয়ারি, সোমবার সকালে বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই অনুপমের হবু স্ত্রী প্রস্মিতাকে নিয়ে কৌতূহল দানা বাঁধে সামাজিক যোগাযোগমাধ্যমে। অনুপমের পর বিয়ে নিয়ে এবার সংবাদমাধ্যমে কথা বলেছেন প্রস্মিতা।


আনন্দবাজার অনলাইনকে প্রস্মিতা বলেন, বিগত এক বছর ধরে আমরা সম্পর্কে রয়েছি। তার পর মনে হল যে, পরবর্তী পর্যায়ে আমরা এগোতে পারি। তার পরেই বিয়ের সিদ্ধান্ত নিই।


জীবনের নতুন অধ্যায়ে পা রাখার বিষয়টাকে ইতিবাচক দিক থেকেই দেখতে চাইছেন প্রস্মিতা। তাঁর কথায়, নতুন একটা যাত্রা শুরু করতে চলেছি। আমি খুবই আশাবাদী। আমাদের চারপাশে সকলে ভাল থাকলে আমরা ভালই থাকব।


সম্প্রতি কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় কটাক্ষ। প্রস্মিতা আর অনুপমও কি সম্ভাব্য ‘ট্রোলিং’-এর জন্য প্রস্তুত?


এমন প্রশ্নে প্রস্মিতা বলেন, আমি জানি এবং তার জন্য আমরা প্রস্তুত। আমার মনে হয়, আমরা দু’জন সুখী হলে নেতিবাচক কোনও কিছু আমাদের উপর প্রভাব ফেলতে পারবে না।


প্রস্মিতা আরো জানান, যাতে ‘নেতিবাচক’ মন্তব্য কম আসে, সে দিক থেকেও তিনি এবং অনুপম আশাবাদী।


আগামী ২ মার্চ দুই পরিবার এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে ঘরোয়া পরিবেশে আইনি বিয়ে সারবেন অনুপম ও প্রস্মিতা। কিন্তু টালিপাড়ার সদস্যদের জন্য আলাদা করে কোনও অনুষ্ঠানের আপাতত কোনও পরিকল্পনা নেই বলেই জানালেন প্রস্মিতা।


বিয়ের পর কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা নিয়ে প্রস্মিতার উত্তর, এখনও কিছুই ভাবিনি।


বিয়ের খবর প্রকাশ্যে আসার পরই আনন্দবাজার অনলাইনকে অনুপম বলেন, আমি আশাবাদী বলেই বিয়ে করছি।


প্রসঙ্গত, টালিউডের অন্যতম সেরা হিট ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমায় গান গেয়ে জনপ্রিয়তা পান প্রস্মিতা। ২০১২ সালে অরিন্দম চট্টোপাধ্যায়ের সঙ্গীত পরিচালনায় রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমায় প্রস্মিতা ‘সাজনা’ গানটি গেয়েছিলেন। ‘শুধু তোমারই জন্য’ সিনেমার ‘দেখতে বউ বউ’ বা ‘বলো দুগ্গা মাইকী’ সিনেমার ‘হতে পারে না’–ও প্রস্মিতার কণ্ঠস্বর দর্শক মনে ঝড় তোলে।


ব্যবসাসফল টালিউড সিনেমা ‘কণ্ঠ’ বা ‘পোস্ত’–তে প্রস্মিতার গাওয়া গান রয়েছে। প্রস্মিতা অনুপমের সুরেও গান গেয়েছেন। ‘হাইওয়ে’ সিনেমাতে অনুপমের সুর করা ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানটি গেয়েছিলেন প্রস্মিতা পাল। কাঠমান্ডু ছবির ‘মন আমার’ গানটি অনুপমের সুরে দুজনে গেয়েছিলেন একসঙ্গে।


উল্লেখ্য, প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে অনুপমের বিবাহবিচ্ছেদ হয় ২০২১ সালে। গত বছর ২৭ নভেম্বর পিয়াকে বিয়ে করেন অভিনেতা, পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com