'পুষ্পা'র প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন যারা
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:২১
'পুষ্পা'র প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন যারা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘পুষ্পা: দ্য রাইজ সিনেমাটি মুক্তির পর ভারতে রীতিমতো ঝড় তুলেছিল। মুক্তির পর বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে সিনেমাটি, পেয়েছে নজিরবিহীন সাফল্য। বড় বাজেটের বলিউড সিনেমাও প্রতিযোগিতায় টেকেনি পুষ্পার কাছে। কিন্তু জানেন কি, প্রথমে সিনেমাটি থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন মুম্বাই এবং দক্ষিণ ভারতের বড় সব তারকারা।


পুষ্প রাজ চরিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন আল্লু অর্জুন। কিন্তু চরিত্রটির জন্য প্রথম পছন্দ তিনি ছিলেন না। চরিত্রটির জন্য জনপ্রিয় তেলেগু অভিনেতা মহেশ বাবুকে প্রথম প্রস্তাব দেন নির্মাতা সুকুমার। কিন্তু চিত্রনাট্য পড়ে প্রস্তাব ফেরান মহেশ বাবু। এমন নেতিবাচক চরিত্রে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করেননি অভিনেতা।


সিনেমাটিতে পুষ্প রাজের প্রেমিকা শ্রীবল্লী চরিত্রে নজর কাড়েন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। কিন্তু তাঁর আগে চরিত্রটির প্রস্তাব যায় সামান্থা রুথ প্রভুর কাছে। অভিনেত্রী চরিত্রটির প্রস্তাব ফিরিয়ে দেন, আর চরিত্রটিতে বাজিমাত করেন রাশমিকা। কিন্তু সিনেমাটির জনপ্রিয় আইটেম গান ‘ও আন্তাভা’র তালে নাচেন তিনি।


কিন্তু এই ‘ও আন্তাভা’র গানের জন্য প্রথম প্রস্তাব পান বলিউড অভিনেত্রী দিশা পাটানি। কিন্তু এক অজানা কারণে দুই পক্ষ থেকেই আর আলোচনা এগোয়নি। এ ছাড়া এ চরিত্রের প্রস্তাব নোরা ফাতেহির কাছে যাওয়ার কথাও শোনা গেছে।


সিনেমাটিতে আইপিএস এসপি ভানওয়ার সিং শেখাওয়াতের চরিত্রে নজর কেড়েছেন অভিনেতা ফাহাদ ফাসিল। তবে তাঁর আগে এ চরিত্রের প্রস্তাব পান দক্ষিণের আরেক জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। তবে চরিত্রের নেতিবাচক দৃষ্টিভঙ্গির কারণে বিজয় প্রস্তাব প্রত্যাখ্যান করেন।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com