সুশান্তের আত্মহত্যা প্ররোচনা মামলায় স্বস্তি পেলেন রিয়া
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:০৯
সুশান্তের আত্মহত্যা প্ররোচনা মামলায় স্বস্তি পেলেন রিয়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করা হয়েছিল। একইভাবে লুক আউট নোটিশ জারি ছিল রিয়ার ভাই শৌভিক এবং তাঁদের বাবা লেফটেন্যান্ট কর্নেল, প্রবীণ ইন্দ্রজিৎ চক্রবর্তীর বিরুদ্ধেও।


তবে ২২ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার বম্বে হাইকোর্ট সেই লুকআউট সার্কুলার (এলওসি) বাতিল করে দিয়েছে। দেশের বাইরে যাওয়ায় আর কোনও বাধা রইল না রিয়ার।


২০২০ সালে সুশান্তের মৃত্যুর পর তাঁর উপর আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেন অভিনেতার বাবা। তা ছাড়া সেই সময় মাদক মামলাতেও গ্রেফতার করা হয় রিয়াকে। তারপর রিয়ার নামে লুকআউট নোটিশ জারি হয়, যার ফলে অভিনেত্রীর বিদেশ যাওয়ায় নিষেধাজ্ঞা ছিল।


পরবর্তীতে লুক আউট সার্কুলার জারি স্থগিত রাখার জন্য বম্বে উচ্চ আদালতে আবেদন জানান রিয়া। কাজের প্রয়োজনে বিদেশ যেতে হবে বলেও আদালতে তখন জানিয়েছিলেন রিয়া। অভিনেত্রীর আইনজীবী হাইকোর্টে আবেদন জানান। কিন্তু তখন তাঁর আবেদন বাতিল হয়ে গিয়েছিল।


মাদক মামলায় জামিন পাওয়ার পরে বিশেষ এনডিপিএস আদালত থেকে বিদেশ ভ্রমণের অনুমতি পেয়েছিলেন রিয়া। তবে সিবিআইয়ের তরফে এফআইআর দায়ের করা হয়, তার জেরে অভিনেত্রী দেশ ছা়ড়তে পারেননি। কিন্তু ওই কেসের কোনও অগ্রগতি হয়নি, এমনকি রিয়ার নামে কোনও সমন জারি করাও হয়নি। সেই কারণেই মাসখানেক আগে রিয়া লুকআউট নোটিশ থেকে অব্যাহতির আবেদন জানিয়েছিলেন আদালতে। অবশেষে বিচারপতি রেবতী মোহিতে ডেরে এবং মঞ্জুষা দেশপাণ্ডের ডিভিশন বেঞ্চে রিয়ার ‘লুক আউট’ নোটিশ খারিজ হল। বিদেশ যাওয়ার নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেলেন রিয়া।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com