সুস্থ হয়ে বাসায় ফিরলেন নুসরাত ফারিয়া
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:১৫
সুস্থ হয়ে বাসায় ফিরলেন নুসরাত ফারিয়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

হঠাৎ অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাত ১১টায় রাজধানীর বনানীর একটি হাসপাতালে ভর্তি করানো হয় নুসরাত ফারিয়াকে। তখন তিনি অচেতন ছিলেন। একরাত চিকিৎসা নেয়ার পর ফারিয়ার শারীরিক অবস্থা কিছুটা ভালো হয়। এ কারণে শুক্রবার দুপুরে বাসায় নিয়ে যাওয়া হয়েছে এই অভিনেত্রীকে।


জানা গেছে, বর্তমানে আগের চেয়ে ফারিয়ার শারীরিক অবস্থা কিছুটা ভালো। মূলত এ কারণেই বাসায় নেয়া হয়েছে এই অভিনেত্রীকে।


দেশের একটি গণমাধ্যমে হাসপাতাল থেকে বাসায় ফেরার খবরটি নিশ্চিত করেন তার মা ফেরদৌসি পারভীন। তিনি বলেন, গতকাল রাতে ফারিয়াকে যে অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছিল, সেই তুলনায় এখন কিছুটা ভালো আছে। সিটি স্ক্যান করার কথা ছিল। কিন্তু প্রয়োজনীয় সুবিধা না থাকায় এদিন করতে পারিনি। দুই দিন পর সিটি স্ক্যান করতে হবে।


অভিনেত্রীর মা আরও বলেন, দীর্ঘদিন ধরেই ফারিয়ার মাথা ব্যথা। ইদানীং একটু বেশি ব্যথা হচ্ছে। গতকাল রাতে ফারিয়ার মাথা ব্যথা সহ্যের সীমা ছাড়িয়ে যায়। এমনকি মাথা ব্যথার কারণে ঘুমাতেও পারে না। আগে তো মাথা ব্যথার কারণে টুকটাক ওষুধ খেত। শুধু তাই নয়, শারীরিকভাবেও ফারিয়া খুব দুর্বল বলে জানান তিনি।
অভিনেত্রী নুসরাত ফারিয়া


এ প্রসঙ্গে ফেরদৌসি পারভীন বলেন, খাওয়া দাওয়ায় খুবই অনিয়ম করায় ফারিয়ার শারীরিক দুর্বলতাটা বেড়েছে। এছাড়া গ্যাস্ট্রিকের সমস্যাও দেখা দিয়েছে।


ফারিয়া আরেকটু সুস্থ হলে হয়তো থাইল্যান্ড থেকে চিকিৎসা নিয়ে আসবেন বলে জানান অভিনেত্রীর মা। পাশাপাশি ভক্তদের কাছে ফারিয়ার জন্য সবার কাছে দোয়াও চান তিনি।


উল্লেখ্য, নুসরাত ফারিয়া মাজহার একজন বাংলাদেশি চলচ্চিত্র অভিনেত্রী, মডেল, টেলিভিশন উপস্থাপক এবং রেডিও জকি। ঢালিউড ও টালিউডে বেশিরভাগ চলচ্চিত্রে কাজ করেন অভিনেত্রী। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com