শিরোনাম
কোটি পার হওয়া নায়িকার ‘অহংকার’ শেষ
প্রকাশ : ১৮ মার্চ ২০১৭, ২২:০৫
কোটি পার হওয়া নায়িকার ‘অহংকার’ শেষ
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

সাম্প্রতিক সময়ে কোনো নায়িকার গান এককোটি ভিউয়ার্স ইউটিউবে দেখেছেন, এমন ঘটেনি। নতুন নায়িকা হিসেবে নিজের অভিনীত প্রথম চলচ্চিত্রের একটি গান এক কোটি ভিউয়ার্স দেখা, সত্যিই নায়িকার জন্য সৌভাগ্যের বিষয়। চলচ্চিত্রের নতুন নায়িকা শবনম বুবলী অভিনীত শামীম আহমেদ রনী পরিচালিত ‘বসগিরি’ চলচ্চিত্রের ‘দিল দিল’ গানটি এরইমধ্যে এককোটি ভিউয়ার্স দেখেছেন। এতে পারফর্ম করেছেন শাকিব খান ও বুবলী। বিষয়টি নিয়ে দারুণভাবে উচ্ছসিত ও গর্বিত বুবলী। অনেকেই তাকে কোটি পেরুনো নায়িকা বলেও আখ্যায়িত করছেন। মনে মনে বিষয়টি নিয়ে বেশ পুলকিত বুবলী। কোটি পেরুনো এই নায়িকার তৃতীয় চলচ্চিত্র শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ চলচ্চিত্রের কাজ প্রায় শেষ। আর মাত্র একদিন শ্যুটিং হলেই বুবলীর ‘অহংকার’ শেষ হয়ে যাবে। দু’তিনদিনের মধ্যে ডাবিংও শেষ করবেন বুবলী।


বুবলী বলেন, এর আগে আমাকে দর্শক বসগিরি এবং শ্যুটার চলচ্চিত্রে যেমন দেখেছেন তার ঠিক উল্টো দেখবেন অহংকার চলচ্চিত্রে। যথেষ্ট নতুনত্ব এবং ভিন্নতা আছে এই চলচ্চিত্রের মায়া চরিত্রটিতে। আমি নিজেই অভিনয় করে তৃপ্ত। কৃতজ্ঞ চলচ্চিত্রটির পরিচালক লিটন ভাই’সহ পুরো ইউনিটের কাছে। একটি গুছানো ইউনিটের সঙ্গে কাজ করেছি। তাই বেশ আরামের মধ্যদিয়েই ভালোভাবে কাজ শেষ করতে পারছি।


এদিকে, বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করার ব্যাপারে কয়েকজন পরিচালকের সঙ্গে প্রাথমিক কথা হয়ে আছে। চুক্তিবদ্ধ হলেই সবাইকে জানান দিবেন তিনি।


বুবলী জানান, ‘অহংকার’ চলচ্চিত্রে তারই বড়বোন নাজনীন মিমি’র গাওয়া দুইটি গান থাকছে। দুইটি গানেই লিপসিং করেছেন তিনি। এই বিষয়টিও তার জন্য অনেক আনন্দের।


উল্লেখ্য, বুবলী’র প্রথম দুই চলচ্চিত্র ‘বসগিরি’ এবং ‘শ্যুটার’-এ বুবলীর বিপরীতে ছিলেন শাকিব খান। চলচ্চিত্রে অল্প সময়ে নিজের অবস্থান নিয়ে সন্তুষ্ট বুবলী। বুবলী বলেন,‘ দর্শক, প্রযোজক, পরিচালক’সহ সর্বোপরি চলচ্চিত্র পরিবারের কাছে আমি কৃতজ্ঞ। কারণ আমি একেবারেই নতুন একজন। আমাকে সবাই এতোটা আন্তরিকভাবে গ্রহণ করবেন ভাবিনি। তাই নিজের অবস্থান নিয়ে আমি যেমন সন্তুষ্ট, পাশাপাশি সবার সঙ্গে আমার যে চমৎকার হৃদ্যতা তৈরি হয়েছে তা নিয়েও আমি সবসময়ই খুশি। নিজেকে চলচ্চিত্রের একজন ভাবতে গর্বিত হই আমি।


বিবার্তা/দীপু/অভি/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com