অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আফজাল হোসেন
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ০১:২১
অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আফজাল হোসেন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

হঠাৎই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন একুশে পদকপ্রাপ্ত অভিনেতা আফজাল হোসেন। সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা শিহাব শাহীন।


জানা যায়, নিজের জীবনের গল্পে ওয়েব ফিল্ম ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ নির্মাণ করছেন শিহাব শাহীন। যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আফজাল হোসেন। গত ২৭ আগস্ট অস্ট্রেলিয়ায় এই ওয়েব ফিল্মের শুটিং শুরু হয়। সেখানে টানা চারদিন শ্যুটের পর দেশে ফেরেন নির্মাতা ও তার টিম।


দেশে ফিরে মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) থেকে আবারও ওয়েব ফিল্মটির শুটিং শুরু হওয়ার কথা ছিল। তবে এর আগেই অভিনেতা আফজাল হোসেন অসুস্থ হয়ে পড়ায় শ্যুট বাতিল করা হয়।


এ বিষয়ে নির্মাতা শিহাব শাহীন বলেন, মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) থেকে ‘বাবা, সামওয়ান ফলোয়িং মি’ ফিল্মের শুটিং করার কথা ছিল। কিন্তু হঠাৎই আফজাল ভাই কল করে বললেন তিনি অসুস্থ, হাসপাতালে যাচ্ছেন। নিউমোনিয়া সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হচ্ছেন। তাই আফজাল ভাই সুস্থ না হওয়া পর্যন্ত শুটিং শুরু করা যাচ্ছে না।’


প্রসঙ্গত, দেশের জনপ্রিয় অভিনেতা আফজাল হোসেনের ওয়েব ধারাবাহিকের মধ্যে রয়েছে: লেডিজ অ্যান্ড জেন্টলমেন, রিফিউজি, ষ, কারাগার ও বোধ। এছাড়াও ক্যারিয়ারে দুই জীবন, নতুন বউ, পালাবি কোথায়, ঢাকা অ্যাটাকসহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com