দেশে ‘জওয়ান’-এর অগ্রিম টিকিট বুকিং শুরু কবে?
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ০১:০৭
দেশে ‘জওয়ান’-এর অগ্রিম টিকিট বুকিং শুরু কবে?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড বাদশাহ শাহরুখ খানের আসন্ন সিনেমা ‘জওয়ান’ নিয়ে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে ভক্তদের মধ্যে। সিনেমাটি দেখার জন্য অপেক্ষার প্রহর গুনছেন তারা।


বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে একই দিনে অর্থাৎ আগামী ৭ সেপ্টেম্বর বাংলাদেশে মুক্তি পাবে শাহরুখ খানের নতুন সিনেমা ‘জওয়ান’। ইতোমধ্যেই দেশের সেন্সর বোর্ডে জমা পড়েছে ছবিটি।


জানা গেছে, বুধবার (৬ সেটেম্বর) থেকে বাংলাদেশে শুরু হবে ‘জওয়ান’র অগ্রিম টিকিট বুকিং। বিষয়টি নিশ্চিত করেছেন আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন। সামাজিক যোগাযোগামাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘বুধবার থেকে বাংলাদেশে শুরু হবে ‘জওয়ান’র অগ্রিম টিকিট বুকিং।


তিনি জানান, বিশ্বজুড়ে মুক্তির দিনই ‘জওয়ান’ দেখা যাবে বাংলাদেশে। অনন্য মামুন বলেন, আশা করছি দ্রুতই সেন্সর ছাড়পত্র পাবে ‘জওয়ান’। সিনেমাটি আন্তর্জাতিক মুক্তির দিন বাংলাদেশের দর্শকদের দেখাতে আমরা প্রস্তুত।


বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে মুক্তি পায় সিনেমাটির ট্রেলার। ২ মিনিট ৪৫ সেকেন্ডে বহুরূপী শাহরুখ যেন রীতিমতো ঝড় তুলেছেন ভক্তদের মনে। তারই প্রেক্ষিতে ভক্তরা অপেক্ষায় আছেন সিনেমাটির টিকিটের জন্য।


শুক্রবার (১ সেপ্টেম্বর) থেকে ‘জওয়ান’ সিনেমার অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। চড়া দামে বিক্রি হচ্ছে টিকিট। তবুও টিকিট সংগ্রহ করতে ভিড় জমাচ্ছেন শাহরুখ ভক্তরা।


৩০০ কোটি রুপি বাজেটের শাহরুখের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘জওয়ান’। হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি।


ভারতীয় সংবাদমাধ্যমের সূত্র অনুযায়ী, ভারতের জনপ্রিয় শহরগুলোর মধ্যে রয়েছে— মুম্বাই, দিল্লি, বেঙ্গালুরু, হায়দরাবাদ, আহমেদাবাদ, চণ্ডীগড়, চেন্নাই, পুনে, কলকাতা। এসব শহরের মধ্যে মুম্বাই ও দিল্লিতে ‘জওয়ান’ সিনেমার (২ডি হিন্দি ভার্সন) টিকিট ২৩০০ এবং ২৪০০ রুপিতে বিক্রি হচ্ছে। যা বাংলাদেশি মুদ্রায় ৩১৮০ টাকা।


ভারতের আরেক গণমাধ্যম ডিএনএ জানায়, শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল ১০টায় অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। এদিন বিকেল ৩টা পর্যন্ত সিনেমাটি মুক্তির প্রথম দিনের টিকিট বিক্রি হয়েছে ১ লাখ ১৮ হাজার। এরই মধ্যে অগ্রিম ৪ কোটি রুপির টিকিট বিক্রি হয়ে গেছে শাহরুখের ‘জওয়ান’ সিনেমার। ধারণা করা হচ্ছে, শনিবার (২ সেপ্টেম্বর) বিক্রি হবে ২ লাখ টিকিট।


প্রসঙ্গত, অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমায় শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারাকে। এতে আরও অভিনয় করেছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সঞ্জীতা, সুনীল গ্রোভার, বোমান ইরানি, যোগি বাবু প্রমুখ। বিশেষ চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোন, থালাপাতি বিজয় এবং সঞ্জয় দত্তকেও।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com