নয়নতারার প্রেমে পড়েছে শাহরুখ? মুখ খুললেন কিং খান
প্রকাশ : ১১ আগস্ট ২০২৩, ১০:১৯
নয়নতারার প্রেমে পড়েছে শাহরুখ? মুখ খুললেন কিং খান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে 'জওয়ান' যেখানে কিং খানের সাথে ঝুটি বেঁধেছেন দক্ষিনী চলচ্চিত্রের সবচেয়ে প্রিয় মুখ নয়নতারা। শ্যুটিং চলাকালে অভিনেত্রী নয়নতারার সঙ্গে কি কোনও কেমিস্ট্রি অনুভব করেছেন শাহরুখ খান? অনেক দর্শকদের মনেই এই প্রশ্নের উদয় হয়েছে। অনেক অভিনেতা-অভিনেত্রী এমন প্রশ্ন এড়িয়ে গেলেও শাহরুখ খান এই প্রশ্ন এড়িয়ে না গিয়ে নিজেই দিয়ে বসলেন উত্তর।


শাহরুখ খান বর্তমানে ভক্তদের সঙ্গে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় কথা বলে থাকেন। #Uskmeanything-এ তাই নিয়ম মেনেই হাজির হলেন এবার শাহরুখ খান। আর তাঁকে দেখা মাত্রই ভক্তদের মনে প্রশ্নের জোয়ার। একের পর এক প্রশ্নবানে জর্জরিত শাহরুখ খান চেষ্টা করলেন যতটা সম্ভব উত্তর দেওয়ার। এমন কি
কিং খানকে যারা ট্রোল করেন তাদেরকেও ছেড়ে কথা বললেন না তিনি।


তবে নয়নতারার সাথে অফস্ক্রিন প্রেম প্রসংগে প্রশ্ন করতেই উত্তর দিলেন কিং খান। উত্তর দেখা মাত্রই তা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেল।


ঠিক কী প্রশ্ন করা হয় শাহরুখ খানকে? তাঁর আগামী ছবি জওয়ান-এ শাহরুখের বিপরীতে অভিনয় করছেন দক্ষিণী স্টার নয়নতারা। তাঁকে নিয়েই প্রশ্ন করলেন এক ভক্ত।


অভিনেত্রী নয়নতারার সঙ্গে কি কোনও কেমিস্ট্রি অনুভব করেছেন শাহরুখ খান? না, শাহরুখ খান এই প্রশ্ন এড়িয়ে না গিয়ে নিজেই দিয়ে বসলেন উত্তর। স্পষ্ট বললেন, "না, নয়নতারা দুই সন্তানের মা"। শাহরুখ খানের এই উত্তর দেখে অনেকেই বেশ মজা পেয়েছেন এবং এই উত্তরের কমেন্ট বক্স ভরিয়ে তুলেছেন।


প্রসঙ্গত, দীর্ঘ ছয় বছর ধরে প্রেম নয়নতারার। দক্ষিণী স্টার নয়নতারাও ভিগনেশকে মন দিয়েছিলেন প্রথম কর্মসূত্রেই। দক্ষিণী সিনেদুনিয়ায় দাপটের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে নয়নতারাকে। তবে তিনি অন্তঃসত্ত্বা হয়েই বিয়ের পিঁড়িতে বসেছেন। তাদের বিয়েতে উপস্থিত ছিলেন রজনীকান্ত থেকে শুরু করে শাহরুখ খান। দুই ছেলের জন্মের খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন জুটি। ভিগনেশ লিখলেন, আমি ও নয়ন মা ও বাবা হলাম, পরিবারে স্বাগত জানালাম দুই যমজ সন্তানকে। সকলের ভালবাসা ও আশীর্বাদ কামনা করি।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com