জমকালো আয়োজনে পরীমণির পদ্মের জন্মদিন
প্রকাশ : ১১ আগস্ট ২০২৩, ০১:০০
জমকালো আয়োজনে পরীমণির পদ্মের জন্মদিন
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণির সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মদিন উদযাপিত হল জমকালো আয়োজনে। ছেলের জন্মদিনে পরীমণি পদ্মফুলের ডিজাইনের ও রঙের গাউন পরে হাজির হয়েছেন। অনুষ্ঠানস্থলও সাজানো হয়েছে সেই থিমে।


কদিন আগেই সোশ্যাল মিডিয়ায় চাউর হয় ছেলের নাম বদলে ফেলেছেন পরীমণি। শোনা যায়, রাজ্য নাম বাদ দিয়ে রাখা হয়েছে আরও দুটি নাম পদ্ম-পুণ্য।


ছেলের প্রথম জন্মবার্ষিকী ব্যাপক উৎফুল্ল পরীমণি। বুধবার দিবাগত রাত থেকেই বাড়িজুড়ে বইছে আনন্দের বন্যা। পরীমণি জানান, রাজ্য খুব হাসিখুশি আছে আজ।


১০ আগস্ট, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ছেলেকে নিয়ে অনুষ্ঠানে হাজির হয়েছেন পরীমণি। রাজ্যকে ভালোবাসা জানাতে ঢাকাই সিনেমার তারকাদের পাশাপাশি পরীমণির আত্মীয়স্বজন ও কাছের মানুষজন হাজির হয়েছেন এই আয়োজনে।


জমকালো এই আয়োজনে কত খরচ করেছেন পরীমণি?—এমন প্রশ্নের জবাবে এক সংবাদমাধ্যমকে এই অভিনেত্রী জানান, এই অনুষ্ঠানে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ করেছেন তিনি।


পরীমণি বলেন, ‘আমি অনেক কষ্ট করে এটি জোগাড় করেছি। এই অনুষ্ঠানের জন্য রাজ্যের বাবা পাশে থাকলে এত কষ্ট নিতে হতো না আমাকে।’


তিনি বলেন, ‘রাজ্যের প্রথম জন্মদিন পালন করার উদ্দেশ্যে প্রতি মাসেই একটি পরিমাণ টাকা জমিয়েছি আমি। সেই টাকা দিয়ে আজ বাবুর জন্মদিন পালন করছি। রাজ্যের জন্মের পর থেকেই এই উদ্যোগ নিয়েছিলাম। প্রথম দিকে রাজ্যের বাবাও যুক্ত ছিল এই উদ্যোগের সঙ্গে, কিন্তু পরে তো যা হওয়ার তাই হলো। সে চলে গেল। বাবুর প্রথম জন্মদিনটি স্মরণীয় করে রাখতে চেয়েছিলাম। কিন্তু পরিপূর্ণভাবে সেটি আর হলো না।’


সন্তানের জন্মদিনের এই পুরো আয়োজনের প্রস্তুতিতে পরীমণিকে একাই দেখা গেছে। এত দিন ছেলের প্রথম জন্মদিনের প্রস্তুতিতে কোথাও দেখা যায়নি বাবা শরীফুল রাজকে।


এদিকে এর আগে পরীমণি জানিয়েছেন, পরিবার ও কিছু কাছের মানুষজন নিয়ে অনুষ্ঠানটি ছোট পরিসরে হচ্ছে। তার ভাষায়, ‘ওইভাবে মিডিয়ার মানুষজন থাকছেন না। রাজ্য আরেকটু বড় হলে বড় পরিসরে করব। তখন মিডিয়ার আমার সব শিল্পী, কলাকুশলী বন্ধুকে দাওয়াত দেব।’


জন্মদিনের অনুষ্ঠানে মা ও বাবা দুজনের দেয়া পোশাকই পরেছে রাজ্য। পরীমণি বলেন, ‘আমি একটা পদ্মফুলের রঙের শেডের স্যুট কিনেছি। ওর বাবা সাদা রঙের জুতা কিনেছেন। এসব পরে জন্মদিনের অনুষ্ঠানে আছে রাজ্য।’


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com