শাড়িতে উত্তাপ ছড়ালেন রুনা খান
প্রকাশ : ২১ জুলাই ২০২৩, ১৭:৫৩
শাড়িতে উত্তাপ ছড়ালেন রুনা খান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সময়ের সঙ্গে সঙ্গে শারীরিক গঠনে দারুণ পরিবর্তন ও ভিন্নধর্মী ফটোশুটের কারণে বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। সম্প্রতি নিজের ৩৯ কেজি ওজন কমিয়ে ভক্তদের সামনে হাজির হয়ে চমকে দেন তিনি।


এরপর থেকেই বিভিন্ন ফটোশুটে এই অভিনেত্রীকে দেখা মিলছে ভিন্ন ভিন্ন অবতারে। কখনো সমুদ্রের পাশে খোলামেলা পোশাকে আবার কখনো শাড়িতে মোহনীয় রূপে। ভক্তরাও সে সকল ছবিতে ভালোবাসা জানিয়েছেন রুনা খানের প্রতি।


এদিকে বৃহস্পতিবার (২০ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যমে শাড়ি পড়া কিছু ছবি প্রকাশ করলেন রুনা খান। স্লিভলেস ব্লাউজে, ডার্ক চকলেট রঙের শাড়িতে যেন উত্তাপ ছড়ালেন তিনি। রুনার এই রূপে মুগ্ধ হয়েছে নেটদুনিয়া।


গেল ঈদে ‘বড়মেয়ে’ নাটক নিয়ে হাজির হয়েছিল রুনা খান। এ নাটকে রুনা খানের বিপরীতে অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়। আরো আছেন নাদের চৌধুরী, সাইফুদ্দিন সিয়াম, জারা জয়া, মিথুন আহমেদ, সাজন প্রমুখ।


উল্লেখ্য, মঞ্চনাটক দিয়ে অভিনয় শুরু করা রুনা খান চলচ্চিত্রেও নিজের অভিনয় নৈপুণ্য প্রদর্শন করেছেন। ‘হালদা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০১৯ সালে অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা পার্শ্ব অভিনেত্রীর পুরস্কার।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com