ভালোবাসার টানে এসেছি, এখানে যেন স্টেজ ভেঙে না যায় : হিরো আলম
প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:২৯
ভালোবাসার টানে এসেছি, এখানে যেন স্টেজ ভেঙে না যায় : হিরো আলম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আপনারা কিছুদিন আগে দেখেছিলেন একটি স্টেজ ভেঙে যাওয়ার ঘটনা। আজ আপনাদের এখানে এমন ঘটনা যাতে না ঘটে। স্টেজ থেকে একটু লোক কমলে ভালো হয়। যেকোনো দুর্ঘটনা ঘটে যেতে পারে। আমরা চাই না একটা দুর্ঘটনার শিকার হতে।


মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) উপহারের গাড়ি নিতে এসে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে এক সভায় বক্তব্যের শুরুতে আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম এসব কথা বলেন।


এসময় হিরো আলম আরও বলেন, ভালোবাসা এমন একটা জিনিস, যা অর্থ দিয়ে যাচাই করা যায় না। ভালোবাসতে গেলে সুন্দর একটা মন লাগে। কোটি কোটি টাকা থাকতে পারে, কিন্তু তার মন নাই। যার মন আছে, তার ধন নাই। সবাই জানে বিষয়টা।


উপহারের গাড়িটি দরিদ্র মানুষের সেবায় ব্যবহার হবে জানিয়ে হিরো আলম বলেন, ভালোবাসার উপহার হিসেবে গাড়ি গ্রহণ করলাম। কিন্তু আমার গাড়ি আছে। এখানে এসেছি ভালোবাসার টানে। এই ভালোবাসার উপহার আমি গ্রহণ করেছি। তবে গাড়িটি দরিদ্র রোগী ও লাশ পরিবহনের জন্য ব্যবহৃত হবে।


হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার জন্য চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের হাজী আব্দুল জব্বার জিএল একাডেমি অ্যান্ড হাইস্কুলের প্রধান শিক্ষক এম মখলিছুর রহমানের বাড়ির প্রাঙ্গণে স্টেজ নির্মাণ করে এক অনুষ্ঠানে আয়োজন করা হয়। দুপুর আড়াইটায় হিরো আলম অনুষ্ঠানস্থলে এলে ব্যাপক করতালির মাধ্যমে তাকে স্বাগত জানানো হয়। চুনারুঘাট সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাউছার আহমেদ বাহারের সভাপতিত্বে সিলেটবাসীর পক্ষ থেকে শিক্ষক এম মখলিছুর রহমানের নোহা গাড়ি হিরো আলমকে উপহার দেওয়া হয়। অনুষ্ঠানে সম্মাননা ক্রেস্ট ও গাড়ির চাবি-কাগজপত্র গ্রহণ করে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন হিরো আলম।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com