সঞ্জয় সমাদ্দারের সিনেমায় নায়ক আফরান নিশো
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২৩, ১৬:২৬
সঞ্জয় সমাদ্দারের সিনেমায় নায়ক আফরান নিশো
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। নতুন আরও একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমার নাম ‘কালপুরুষ’। সিনেমাটি নির্মাণ করবেন সঞ্জয় সমাদ্দার।


‘কালপুরুষ’ সিনেমাটি প্রযোজনা করছেন টপি খান। তিনিই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিষয়টি। প্রযোজক জানান, এখন সিনেমাটির চিত্রনাট্য লেখার কাজ চলছে। পাশাপাশি চলছে শিল্পী ও কলাকুশলী নির্বাচনের কাজ। তবে এরই মধ্যে নিশোর সঙ্গে চুক্তি সম্পাদন হয়েছে।


নির্মাতা সঞ্জয় সমাদ্দার এখন অবস্থান করছেন কলকাতায়। হোয়াটসঅ্যাপে তিনি বলেন, কাজটি এখন প্রাথমিক পর্যায়ে। এরই মধ্যে প্রযোজকের সঙ্গে নিশো ভাই এই সিনেমার জন্য চুক্তি হয়েছেন। আমি যেহেতু এখন বড় একটি প্রজেক্টের কাজ করছি। আপাতত এটি শেষ করতে চাই। এরপর বাংলাদেশে এসে বিস্তারিত জানাব। তবে নিশো ভাইকে নিয়েই কাজটি হচ্ছে এটি নিশ্চিত।


সিনেমাটি চুক্তিবদ্ধ হওয়ার বিষয়ে নিশ্চিত করেছেন নিশো। তিনি বলেন, ‘সঞ্জয় দাদার সঙ্গে বেশ কয়েকটি কাজ হয়েছে আমার। কাজগুলো সমাদৃত হয়েছে। এবার তার নির্মাণে চলচ্চিত্র করতে যাচ্ছি। তার কাজের প্রতি বিশ্বাস থেকেই চলচ্চিত্র করা। এখন তিনি কলকাতার জিতের সিনেমার কাজ করছেন। আমিও সুড়ঙ্গ ও কাইজার সিরিজের দ্বিতীয় পার্টের শুটিং করবো। এরপরই কালপুরুষের শুটিং হবে। আশাকরি কালপুরুষ দারুণ একটি প্রজেক্ট হবে।’


নিশো আরও জানান, কালপুরুষের চিত্রনাট্য এখন তৈরি হচ্ছে। বড় প্ল্যা টফর্মের ছবি। তাই প্রস্তুতিরও ব্যাপার রয়েছে। শুটিং শুরু করতে কিছুটা সময়ের ব্যাপার হতে পারে।


বিবার্তা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com